Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো শাড়িতে পুরুষ-মনে ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী!

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী। শ্রাবন্তীকে কালো শাড়িতে ঠিক কেমন দেখতে লাগে দেখে নিন –

১) কালো শিফন শাড়ি, গলায় হীরের নেকলেস সৌন্দর্যে ভরা শ্রাবন্তী – কালো শাড়ির সঙ্গে গলায় পরেছেন হীরের নেকলেস, সাথে নজর কেড়েছে, তার অসাধারণ হেয়ার স্টাইল এবং খুব সুন্দর লুকে তিনি ফটোশুট করেছেন।

২) কালো শিফন সঙ্গে গোল্ডেন কম্বিনেশনে শ্রাবন্তী – কালো গোল্ডেন কম্বিনেশনে সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তীর অসাধারণ এই মেকআপ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন, যেমন সুন্দর লাগছে তার সাথে মেকআপ সত্যিই কিছু বলার নেই। ভিডিওটি সবসময় দিয়ে দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

৩) কালো বেগমপুরি শাড়িতে সেজেছেন শ্রাবন্তী – কালো রঙের বেগমপুরি শাড়িতে সেজে উঠেছেন শ্রাবন্তী। বেগমপুরি এখন কিন্তু বেশ স্টাইলে রয়েছেন, তাই অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই একবার এই ধরনের শাড়ি ট্রাই করছেন।

৪) কালো শিফনের উপর চিকনকারি কাজে সেজে উঠেছেন শ্রাবন্তী- কালো শাড়ির উপরে সাদা সুতো দিয়ে চিকনকারি কাজে সেজে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এটি সাদা গাড়ি থেকে নামলেন তিনি, দেখে মনে হচ্ছে ভীষণ আনন্দে রয়েছেন তিনি।

৫) কালো সিল্কের শাড়িতে লাবণ্যময়ী শ্রাবন্তী- কালো সিল্কের শাড়িতে সেজে উঠেছেন শ্রাবন্তী, সাথে পরেছেন কালো রংয়ের স্লিভলেস ব্লাউজ। চুল স্ট্রেইট করা।

Related Articles