Bengali SerialHoop Plus

শীঘ্রই আসছে নতুন সদস্য, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন টেলি অভিনেত্রী মধুবনী

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েছেন সেই গল্প সবারই জানা। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম বলে ও মধুবনীকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন। টেলিপর্দার এই জনপ্রিয় জুটি চার হাত এক করেছেন ২০১৬সালের ৯ ডিসেম্বর।

বিয়ের ৪ বছর পর এদের সংসারে এল নতুন খবর। এবার এরা ২ থেকে ৩ হওয়ার সময়। এ বার সম্পূর্ণ হতে চলেছে তাঁদের সংসার । কারণ মা হতে চলেছেন মধুবনী গোস্বামী। আর এই সুখবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। যদিও খুব খোলাখুলি করে কিছুই বলেননি তিনি । তবে তাঁর পরপর বেশ কয়েকটি পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করে নিয়েছেন মধুবনি মা হচ্ছেন।

মধুবনী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । আর সেই পোস্টের ক্যাপশনে একটি অভিনব বার্তা দেন। তিনি লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’ এমনকি বেবি ইমোজিও ব্যবহার করেছিলেন তিনি । এখানেই শেষ নয়, গোপাল ঠাকুরের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ সেখানেও বেবির ইমোজি ।

এবার আর কোনো দেব-দেবীর ছবি দিলেননা। এবার নিজের আর স্বামীর সাথে নতুন অতিথির ছবি দিলেন। না না এখনো তার জন্ম হয়নি। মধুবনি প্রথম বেবে বাম্পের সাথে ছবি দিলেন। লাল কুর্তিতে বেবি বাম্প বেশ স্পষ্টত। আর পাশে রাজা খুশিতে আত্মহারা। মধুবনি ক্যাপশানে লিখেছেন,” জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে… আশীর্বাদ করবেন সকলে….সবাই ভালো থাকবেন…সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি দিয়েছেন। এরপরই সব ফ্যানেরা শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন। নিমেষে এই ছবি ভাইরাল। এখন শুধু সময়ের অপেক্ষা।

whatsapp logo