BollywoodHoop Plus

Sara Ali Khan: ছবির এই মিষ্টি রাজকুমারী বর্তমানে বলিউড তারকা, চিনতে পারছেন ইনি কে!

নব্বইয়ের দশকে স্টারকিডদের নিয়ে মাতামাতি হত না। এমনকি অনেক সময় জানাই যেত না, প্রিয় তারকাদের সন্তানের সংখ্যা। কারণ তখন ছিল না সোশ্যাল মিডিয়া। ফলে তারকারা অতি সহজে তাঁদের ব্যক্তিগত জীবন সাধারণ মানুষদের কাছে তুলে ধরতে চাইতেন না। তবে তারকা হওয়ার পাশাপাশি তাঁরা ছিলেন মা-বাবাও। ফলে নিজেদের সন্তানদের স্পটলাইটের বাইরে গিয়ে সুস্থ শৈশব দিতে চাইতেন তারকারা। ব্যতিক্রম ছিলেন না সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিং (Amrita Singh)। তাঁদের দুই সন্তান সারা (Sara Ali Khan) ও ইব্রাহিম (Ibrahim Ali Khan)-এর ছবি সেভাবে ছাপা হত না ফিল্ম ম্যাগাজিনের পাতায়। ফলে ছোট্ট সারার ছবি যখন সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হল, তখন অনেকেই চিনতে পারেননি বর্তমান তারকাকে।

ভাইরাল হওয়া ছবিটি একটি জুতোর দোকানে তোলা। সেখানে সম্ভবতঃ কোনো জুতো নেওয়ার আবদার করছিলেন সারা। সেই সময় ছবিটি তোলা হয়েছে। ছবিটি তুলেছিলেন সারার পিসি সাবা আলি খান (Saba Ali Khan)। গত বছর, সারার জন্মদিনে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। চলতি বছর,পয়লা অগস্ট ছাব্বিশ বছর বয়স হয়ে গেল সারার। মা-বাবার হঠাৎই বিচ্ছেদ আজও রয়েছে তাঁর মনের মণিকোঠায়।

 

View this post on Instagram

 

A post shared by Saba Pataudi (@sabapataudi)

একটি সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, হঠাৎই মায়ের হাত ধরে তিনি ও ইব্রাহিম উঠে এসেছিলেন নতুন ফ্ল্যাটে। তাঁরা তখনও বুঝতে পারছিলেন না, কেন তাঁরা বাবার সাথে থাকবেন না! তবে সারা বলেছেন, পতৌদি পরিবারে কোনোদিন প্রাপ্য সম্মান পাননি অমৃতা। এই কারণে অমৃতাকে সবসময়ই খুশি রাখতে চেষ্টা করেন সারা। প্রায়ই মা ও ভাইকে নিয়ে বেরিয়ে পড়েন ঘুরতে।

সারা অভিনীত শেষ ফিল্ম ‘আতরঙ্গি রে’-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও ধনুশ (Dhanush)। বর্তমানে তাঁর আপকামিং ফিল্ম ‘গ্যাসলাইট ইন গুজরাট’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সারা।

whatsapp logo