whatsapp channel

Subhashree Ganguly: কালো গাউন সরতেই উন্মুক্ত চকচকে থাই, হট লুকে নজরকাড়া শুভশ্রী

সম্প্রতি কালো রঙের একটি থাই স্লিট গাউনে ফটোশ্যুট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এমন গ্ল্যামারাস থাই স্লিট ড্রেসে অসাধারণ দেখতে লাগছেন অভিনেত্রী। যেই শুভশ্রী একটা সময় বডি শেমিং এর শিকার হয়েছিলেন, সেই…

Avatar

Susmita Kundu

সম্প্রতি কালো রঙের একটি থাই স্লিট গাউনে ফটোশ্যুট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এমন গ্ল্যামারাস থাই স্লিট ড্রেসে অসাধারণ দেখতে লাগছেন অভিনেত্রী। যেই শুভশ্রী একটা সময় বডি শেমিং এর শিকার হয়েছিলেন, সেই শুভশ্রী এখন সুপার হট মম।

সন্তানের প্রসবের স্বাভাবিকভাবেই অভিনেত্রীর ওজন বেড়ে যায়। সেই সময় দারুন সমালোচনা পোহাতে হয় শুভশ্রীকে। যদিও সেই সময় সমস্ত সমালোচনার কড়া জবাব দিয়েছিলেন তিনি। এখন তিনি ফিরেছেন আগের অবস্থানে। হাতে একাধিক ছবি। কিছু ছবি মুক্তি পেয়েছে, কিছু ছবি মুক্তির অপেক্ষায়, যাকে বলে কেরিয়ার একেবারে মধ্য গগনে । দেখুন অভিনেত্রীর নয়া ব্ল্যাক বোল্ড লুক।

শুভশ্রীর এমন লুকে ফিদা অভিনেত্রী মধুমিতা সরকার। কমেন্ট করে বসলেন, ‘মরেই গেলাম’। সঙ্গীত শিল্পী আকৃতি কক্কর লেখেন, ‘উফ্ হট মাম্মা’।

শুধু যে ওয়েস্টার্ন ড্রেসে বাজিমাৎ করেন শুভশ্রী এমনটা নয়। কিছুদিন আগে দিওয়ালির সময় একটা সবুজ শাড়িতে এতটাই সুন্দরী হয়ে উঠেছিলেন শুভশ্রী যে স্বর্গের অপ্সরারা পর্যন্ত ফেল। তিনি যে সব ধরনের পোশাক ক্যারি করতে পারেন তা তার সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই স্পষ্ট। শুধু, ফটোশ্যুট বা পোশাক নয়, শুভশ্রী যেমন ‘চ্যালেঞ্জ’, ‘খোকা ৪২০’ করতে পারেন, তেমনই পারেন ‘পরিণীতা’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর মতন দুর্দান্ত ভিন্ন স্বাদের সিনেমা।

whatsapp logo