Bengali SerialHoop Plus

‘উত্তেজনার বশে বলে ফেলেছি’, লীনাকে গুলি করে মারার কথা বলে ক্ষমা চাইলেন বিপ্লব চট্টোপাধ্যায়

বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীদের একাংশ বর্তমান টেলিভিশন ইন্ডাস্ট্রির কন্টেন্ট পছন্দ করেন না। অনেকে টিভি চালিয়ে হিন্দি সিরিয়াল দেখলেও বাংলা সিরিয়াল দেখতে চান না দুটি বৌ, তিনটি বর, কূটকাচালি কনসেপ্টের জন্য। এই মুহূর্তে নামী বাংলা চ্যানেলগুলির বেশ কয়েকটি সিরিয়ালের চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী (Leena Ganguly)। তাঁর লিখিত চিত্রনাট্যের কারণে প্রায়ই লীনাকে ট্রোল হতে হয় সোশ্যাল মিডিয়ায়। এমনকি তাঁকে নিয়ে বানানো মিমে লেখা হয়, গাঁজা খেয়ে তিনি সিরিয়াল লিখছেন। কিন্তু বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায় (Biplab Chatterjee) ক্ষমা প্রার্থনা করলেন লীনার কাছে।

শনিবার ভরত কল (Bharat Kal) ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাংলা সিরিয়ালের মান নিয়ে অভিযোগ করছেন বিপ্লব। বিপ্লবের মতে, লীনা নিজে নারী এবং বাংলার মহিলা কমিশনের চেয়ারপার্সন। কিন্তু তারপরেও তাঁর সাম্প্রতিক সিরিয়ালগুলিতে নারীদের যথেষ্ট অবমাননা করা হচ্ছে। এই ধরনের সিরিয়াল সমাজের অবক্ষয়ের কারণ। এই ভূমিকার জন্য লীনাকে গুলি করে মারা উচিত।

বিপ্লব একসময় বাংলা সিনেমার খলনায়কদের মধ্যে অন্যতম ছিলেন। তিনি মনে করেন, খলনায়ক হিসাবে বড় পর্দায় একটি মানুষকে খারাপ দেখানো হয়েছে। ব্যক্তি হিসাবেও নিজেকে ভালো বলতে রাজি নন বিপ্লব। তবে তার থেকেও খারাপ কিছু তিনি টেলিভিশনের পর্দায় দেখতে চান না। অপরদিকে বিপ্লবের টেলিভিশন ইন্ডাস্ট্রি ও সিরিয়াল নিয়ে সমালোচনায় আপত্তি নেই ভরতের। কিন্তু তিনি লীনাকে গুলি করে খুন করার মতো কথাকে সমর্থন করেন না। বিপ্লব নিজেও এই কথা বলার জন্য লীনার কাছে ক্ষমাপ্রার্থী। তিনি জানিয়েছেন, লীনার সাথে তাঁর কোনো বৈরিতা নেই। তবে সাক্ষাৎকারে কথার পৃষ্ঠে কথা হতে হতেই উত্তেজনার বশে বিপ্লব লীনাকে গুলি করে খুন করার কথা বলেছেন। নিজের এই আচরণের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে বিপ্লব জানিয়েছেন, পুরোটাই অনিচ্ছাকৃত ভাবে ঘটে গিয়েছে।

কিন্তু যাঁকে নিয়ে বিপ্লব ও ভরতের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছে সেই লীনা একদম চুপচাপ। তাঁকে অনেকেই এই বিষয়টি ফোন করে জানিয়েছেন। লীনা এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

whatsapp logo