BollywoodHoop Plus

Alia Bhatt: আলিয়া ভাটের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন আছে তা বিশ্বাস করতে নারাজ পাপারাৎজিদের একাংশ। বহু বছর আগে পাপারাৎজিদের কারণেই গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ব্রিটেনের প্রাক্তন যুবরানী ডায়ানা (Diana)। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি। মূলতঃ এরপর থেকেই ব্যক্তিগত মুহূর্তে পাপারাৎজিদের প্রবেশের বিরুদ্ধে সরব হয়েছেন সেলেবরা। একই ঘটনা ঘটল আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর ক্ষেত্রে। তাঁর ব্যক্তিগত মুহূর্ত গোপনে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হল।

কিন্তু এই ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ হয়েছেন আলিয়া। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি দুটি ছবির কোলাজ শেয়ার করে জানিয়েছেন, লিভিংরুমের জানলার ধারে বসেছিলেন তিনি। ইন্সটাগ্রাম স্টোরির ক্যাপশনে আলিয়া জানিয়েছেন, তিনি এদিন বিকালে নিজের বাড়ির লিভিং রুমে বসেছিলেন। কিন্তু হঠাৎই তিনি অনুভব করেন, কে বা কারা তাঁকে গোপনে দেখছেন। এরপর আলিয়া জানলা দিয়ে দেখতে পান, তাঁর পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে কোনো এক মিডিয়া হাউসে কর্মরত দুইজন পুরুষ তাঁর ছবি তুলতে ব্যস্ত। আলিয়ার প্রশ্ন, সত্যিই কি এই ধরনের কাজ বরদাস্ত করা যায়! এই স্টোরিতে তিনি মুম্বই পুলিশকেও ট‍্যাগ করেছেন। আলিয়ার ঘটনা জানতে পেরে সেলিব্রিটি মহলে বইছে নিন্দার ঝড়।

অনুষ্কা শর্মা (Anushka Sharma), অর্জুন কাপুর (Arjun Kapoor),করণ জোহর (Karan Johar)-রা প্রশ্ন তুলেছেন, সেলেবরা কি নিজেদের ঘরেও সুরক্ষিত নন! মুম্বই পুলিশের তরফে আলিয়াকে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পরামর্শ দেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, তাঁর পিআর টিম মুম্বই পুলিশের সাথে ইতিমধ্যেই যোগাযোগ করেছে।

এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও নীতু কাপুর (Neetu Kapoor)-ও পাপারাৎজি এবং মিডিয়ার সমালোচনা করেছেন।

whatsapp logo