whatsapp channel

তৃণাকে ছেড়ে নতুন করে কোন অভিনেত্রীর প্রেমের ফাঁদে পা দিলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল

২০১৫ সালে 'ঠিক যেন লাভস্টোরি' ধারাবাহিকে রোমান্টিকতার রসে ডুব দিয়েছিলেন নীল ও সৈরিতি। আদি ও ঈশার চরিত্রে অভিনয় করে প্রেমী হৃদয়ে জাগিয়েছিলেন বেশ উন্মাদনা। কিন্তু সেই প্রেম তো আজ অতীত।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৫ সালে ‘ঠিক যেন লাভস্টোরি’ ধারাবাহিকে রোমান্টিকতার রসে ডুব দিয়েছিলেন নীল ও সৈরিতি। আদি ও ঈশার চরিত্রে অভিনয় করে প্রেমী হৃদয়ে জাগিয়েছিলেন বেশ উন্মাদনা।

Advertisements

কিন্তু সেই প্রেম তো আজ অতীত। নীল এখন কৃষ্ণকলির নিখিল! কিন্তু সেই পুরোনো প্রেমের ছোঁয়া কি ফিরে এল আবার! রাস্তার ওপরেই আবার পাশাপাশি দেখা গেল পর্দার আদি ও ঈশাকে।

Advertisements

দেখা যাচ্ছে, রাস্তায় দাঁড়িয়ে সৈরিতি। তাঁর হাত ধরে নীল, অক্ষয় কুমারের সংলাপের প্রলেপ লাগিয়ে রোমান্টিক মুড আনছেন সবে সবে। এমন সময়েই ভাঁটা পড়ল রোম্যান্সে। হাজির হলেন নীলের ঘনিষ্ঠ বান্ধবী(?) অভিনেত্রী তৃণা সাহা। ইতিমধ্যেই যাদের প্রেমের গল্প শোনা যাচ্ছে কানাঘুষোয়। কিন্তু এরপরই ঘটল ক্লাইম্যাক্স! তৃণা আসতেই সৈরিতিকে নীল বানিয়ে ফেললেন বোন!

Advertisements

যদিও এই ছোট্ট চিত্রনাট্য আসলে সত্য নয়! একান্ত মজা করেই ভিডিওটি বানিয়ে ফেলেন তিন জন মিলে। ইনস্টাগ্রামে নীলের একাউন্টে নজর কেড়েছে মজার এই ভিডিও রসায়নটি।

Advertisements

 

View this post on Instagram

 

Blooper Fun🤣🤣 @trinasaha21 @sai_sairitybanerjee #feelitreelit #igdurgapujo #comedy #go

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media