BollywoodHoop Plus

Sonali Bendre: শরীরে ক্ষত, কেন হাঁটতে কষ্ট হতো অভিনেত্রী সোনালির!

ক্যান্সার জয়ী নায়িকা তিনি। বাংলার নন, এই বাংলা ইন্ডাস্ট্রিতে একজন আছেন, যিনি হলেন ঐন্দ্রিলা শর্মা, অন্যদিকে হিন্দিতে হলেন সোনালি বেন্দ্রে (Sonali Bendre)। দুজনেই ক্যান্সারের সঙ্গে লড়াই চালান এবং বিজয়ী হন। বর্তমানে দুজনেই সুস্থ ও স্বাভাবিক। আজ, জানবো বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী সোনালি বেন্দ্রের লড়াই সম্পর্কে।

আলাদা করে সোনালি’র পরিচয় দেওয়ার দরকার হয় না। তিনি দীর্ঘাঙ্গী, তন্বী, সুন্দরী, এবং ভালো অভিনেত্রী। ২০১৮ তে ক্যান্সার ধরা পড়ে তার। একেবারে প্রথম স্টেজ। তড়িঘড়ি নিউ ইয়র্ক ছোটেন স্বামীর সঙ্গে। সেইসময় তার চিকিৎসার সমস্ত আপডেট দেন তিনি সোশ্যাল মিডিয়ায়। মস্তক মুন্ডন পর্যন্ত করতে হয় তাকে। সেইসময় সোনালি’কে দেখে চেনার উপায় ছিল না। ২০১৮ থেকে কঠিন লড়াই শুরু হয়। আজ তিনি সুস্থ।

ফের কাজে ফিরছেন। এবারে তিনি ডিজিটাল দুনিয়ায় পা রাখবেন।বর্তমানে প্রায় সকলেই ডিজিট্যাল প্ল্যাটফর্মে কাজ করছেন, সেরকম সোনালি নিজেও কামব্যাক করছেন। এবারে, ‘The Broken News’-এ দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সোনালি তার ক্যান্সারের লড়াইয়ের কথা শোনান। তার কথায় যখন চিকিৎসা চলছিল তার শরীরে অস্ত্রপ্রচার হয়, এবং সেই ক্ষত প্রায় ২৩-২৪ ইঞ্চির মতন। অথচ ডাক্তার বলেছিলেন যে সোনালি অস্ত্রপ্রচার করার ২৪ ঘণ্টার মধ্যে হাঁটতে পারবেন। তিনি হেঁটেছেন। এখনও তার শরীরে সেই দীর্ঘ ক্ষত বর্তমান। কিন্তু, মিষ্টি হাসি, সাহস, মনের জোর মিলিয়ে যায়নি। তাই আবারও নতুন মেজাজে কাজে ফিরতে চলেছেন তিনি।

Related Articles