BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, সাদা ক্রপ টপে রিল বানিয়ে ভাইরাল অঞ্জলি অরোরা

একসময় ‘কাঁচা বাদাম’ নেচে বিখ্যাত হয়েছিলেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। কিন্তু এমএমএস কান্ড একই সাথে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব বিস্তার করেছিল তাঁর জীবনে। একদিকে তিনি নিন্দিত হয়েছিলেন। অপরদিকে বেড়েছিল তাঁর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা। তবে একটি প্রেস কনফারেন্সে এমএমএস কান্ডে তাঁর নাম জড়ানোর ফলে নিজের পরিবারের অসম্মানের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন অঞ্জলি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অঞ্জলি অংশগ্রহণ করার সময় তাঁর একটি এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। অঞ্জলির মা-বাবা এই ঘটনায় পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। অঞ্জলি জানিয়েছেন, ওই এমএমএস-এর মহিলা তিনি নন।

অঞ্জলি ‘লক-আপ’ থেকে বেরোনোর পর তাঁর আরও একটি এমএমএস ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এবারেও অঞ্জলির দাবি ছিল, ওই এমএমএস তাঁর নয়। তবে এমএমএস কান্ডের মাধ্যমে এখনও অবধি নেটিজেনদের একাংশের কাছে অশালীন কটাক্ষ শুনতে হয় অঞ্জলিকে। কিন্তু ইদানিং তিনি নেতিবাচকতা পাত্তা দেন না। অঞ্জলি ইন্সটাগ্রামে ব্র্যান্ড এনডোর্সমেন্ট করার পাশাপাশি শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও ট্রেন্ডিং রিল। অধিকাংশ ক্ষেত্রেই বডি শেমিং করা হয় তাঁকে। কিন্তু দমে যাননি অঞ্জলি। সপ্তাহের শুরুতেই তিনি শেয়ার করলেন আরও একটি নতুন রিল।

নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে একটি কাঠের বাড়ির বারান্দায় রিলটি শুট করেছেন অঞ্জলি। রিলে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও কালো রঙের জেগিংস। মেকআপ করেননি তিনি। ঠোঁটে ব্যবহার করেছেন লিপবাম। খোলা রয়েছে সিল্কি চুল। পায়ে রয়েছে কালো রঙের স্লিপার। বাইরের আকাশ ঢেকেছে কালো মেঘে। ফলে রিলের জন্য অঞ্জলি বেছে নিয়েছেন হিন্দি গান ‘বাদল বর্ষা বিজুলি’। এই গানের সাথে বলিউড স্টাইলে নেচে রিল তৈরি করেছেন অঞ্জলি।

সাম্প্রতিক কালে অঞ্জলিকে দেখা গিয়েছে ‘ঘাফিল’-এ। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন শরদ মালহোত্রা (Sharad Malhotra)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)