Hoop PlusTollywood

‘চেটে চেটে খাবো’, সৌরভের আবদারে ফের ‘হরলিক্স’ ডায়লগ সোহমের মুখে

‘মা ও মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাবো’, এই একটি সংলাপের দৌলতেই আজ এত জনপ্রিয়তা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty)। সেই কোন ছোটবেলায় ‘ছোট বউ’ ছবিতে অভিনয় করে এই ডায়লগটি বলেছিলেন তিনি। আজও একই রকম চর্চা হয় খুদে সোহমের হরলিক্স ডায়লগ নিয়ে। এমনকি সম্প্রতি ‘দাদাগিরি’তে এসেও এই জনপ্রিয় ডায়লগই শোনা গেল তাঁর মুখে। শুনে হেসে কুটিপাটি হলেন দেব এবং সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব এবং সৌমিতৃষা অভিনীত ‘প্রধান’ ছবিটি। তার আগে ছবির টিম এসেছিল সৌরভের সঙ্গে দাদাগিরি খেলতে। সেখানেই একটি প্রশ্নের সঙ্গে উঠে আসে হরলিক্স প্রসঙ্গ। আর সোহম যেখানে সেখানে হরলিক্স থাকবে না তা হতেই পারে না। সৌরভও মজা করে বলে ওঠেন, হরলিক্স কিন্তু সোহমের পিছু ছাড়ে না। শুধু তাই নয়, অভিনেতার কাছে ওই বহুল জনপ্রিয় ডায়লগটি শুনতেও চান তিনি। দাদার আবদারে সেই ছোটবেলার মতোই হাত নাড়িয়ে সোহম বলে ওঠেন, ‘মা মা, একটু হরলিক্স দাও না চেটে চেটে খাবো’। হাসির রোল ওঠে সেটে।

শিশুশিল্পী হিসেবে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন সোহম। ‘মাস্টার বিট্টু’ হিসেবে জনপ্রিয় সোহমের মুখে এই ডায়লগ এবং ছবির দৃশ্যটি ব্যাপক জনপ্রিয় হয়। এমনকি এখনও পর্যন্ত এই সংলাপটি নিয়ে ট্রোলড হন সোহম। সোশ্যাল মিডিয়ায় বহু মিম তৈরি হয় এই ডায়লগটি নিয়ে। আর সোহমও সে ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল।

প্রসঙ্গত, প্রধান ছবিতে দেবের মতো সোহমকেও একজন সৎ পুলিশের চরিত্রে দেখা যাবে। আগামী ২২ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে প্রধান ছবি টি। সেই ছোট্টবেলায় শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তিনি। বড় হয়ে নায়ক হিসেবে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন সোহম। বর্তমানে অভিনয়ের সঙ্গে সঙ্গে রাজনীতির সঙ্গেও যুক্ত হয়েছেন তিনি। রাজ্যের শাসক দলের বিধায়ক পদে রয়েছেন সোহম।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই