whatsapp channel

Hiya Dey: স্বামী হিসেবে কেমন পুরুষ পছন্দ পটলের!

একসময়ের পটেশ্বরী হিয়া দে (Hiya Dey) বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে অধিকাংশ সময়েই সমালোচিত হন হিয়া। তবে হাল ছাড়েননি তিনি। নিজের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময়ের পটেশ্বরী হিয়া দে (Hiya Dey) বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে অধিকাংশ সময়েই সমালোচিত হন হিয়া। তবে হাল ছাড়েননি তিনি। নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন হিয়া। বাদ যায় না জন্মদিনের ছবিও। কিন্তু শিশু হিয়াকেই এখনও নেটিজেনদের একাংশ নিজেদের মনের কোণে ধরে রেখে দিয়েছেন। ফলে টিনএজার হিয়াকে তাঁরা প্রায়শই ট্রোল করেন। অনেকে বলেন, পড়াশোনায় মন দিতে। তবে শত সমালোচনা সত্ত্বেও এবার হিয়া জানালেন, তিনি কেমন পাত্রকে বিয়ে করতে চান!

Advertisements

পঞ্চদশী হিয়ার এখনও বিয়ের বয়স হয়নি। তবে কবিতা লিখতে পারেন তিনি। নিজের স্বামীর মধ্যে কি ধরনের গুণাগুণ থাকা দরকার তা নিয়েই একটি ছোট কবিতা লিখে ফেলেছেন হিয়া। তাও আবার তাঁর ভবিষ্যতের স্বামীর উদ্দেশ্যে যাঁকে হিয়া আদৌ নিজেই চেনেন না। তবে হিয়ার লেখা কবিতাটি রোম‍্যান্টিক। আধো অন্ধকারে বসে স্বরচিত কবিতাটি নিজের কন্ঠে আবৃত্তি করেছেন হিয়া। ইংরাজিতে লেখা কবিতায় তিনি ব্যক্ত করেছেন নিজের মনের কথা। হিয়া লিখেছেন, তাঁর ভাবী স্বামী হবেন বিশ্বস্ত। সাপোর্টিভ হতে হবে তাঁকে। থাকতে হবে রসবোধ। সব ধরনের পরিস্থিতি হিয়া সামলে নিতে পারবেন যদি তাঁর পাশে সেই মানুষটি থাকেন। তবে মা হিসাবে অবশ্যই কড়া হবেন হিয়া। রীতিমত শাসনে রাখবেন তাঁর সন্তানদের।

Advertisements

ভিডিওটি শেয়ার করে হিয়া লিখেছেন, একসময় ভেবেছিলেন, কোনোদিনই নিজের লেখা কবিতা শেয়ার করবেন না তিনি। কিন্তু তাঁর ভাবনায় এসেছে পরিবর্তন। তবে নেটিজেনদের একাংশ বিদ্রুপ করে এই ভিডিওর কমেন্ট সেকশনে লিখেছেন, হিয়া কি নিজে আদৌ বিশ্বস্ত! অনেকে লিখেছেন, তিনিই হিয়ার স্বপ্নের পুরুষ।

Advertisements

গত বছর হিয়া অভিনীত ফিল্ম ‘নির্ভয়া’ রিলিজ করেছিল। ফিল্মটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)। এই ফিল্মে তের বছর বয়সী অন্তঃসত্ত্বা নাবালিকার চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া। আগামী দিনে ফিল্ম মেকিং নিয়ে উচ্চশিক্ষা নিতে চান হিয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo
Advertisements