whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

Mouni Roy: মালয়ালী রীতি মেনে বিয়ে করলেন বঙ্গ তনয়া মৌনী রায়, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

সন্ধ্যায় নয়, গোয়ার বুকে সক্কাল সক্কাল সাত পাক ঘুরে বিয়ে করে নিলেন বঙ্গ তনয়া মৌনী রায়। যার উষ্ণতায় কাবু বলিউড থেকে বাংলার দর্শক। কোচবিহারের সাধারণ ঘরের মেয়ে হয়েও তিনি হিন্দি বিনোদন জগতের টপ গ্ল্যামারাস অভিনেত্রী। বয়স ৩৬ এর মণিকোঠায়, আর দেরি নয়, নয় কোনো লুকোচুরি। সাত পাক ঘুরে বিয়ে সম্পন্ন করলেন মৌনী রায় (Mouni Roy Marries Suraj Nambiar In South Indian Ceremony).

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

করেছেন গায়ে হলুদ, মেহেন্দি উৎসব এবং সর্বশেষে স্বামীর পরিবারের নিয়ম মেনে মালয়ালী রীতি মেনে বিয়ে করেন তিনি। মৌনীর স্বামী বিনোদন জগতের মানুষ নন, বহুদিন ধরেই সম্পর্কে ছিলেন ‘গোল্ড’ অভিনেত্রী। সবশেষে মৌনতা ভেঙে সূরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। প্রসঙ্গত,গায়ে হলুদের অনুষ্ঠানে সাদা পোশাকে সাজেন যুগল। এবং মেহেন্দির সময় মৌনী সাজেন ঝলমলে হলুদ লেহেঙ্গায়। তবে বিয়েতে একেবারে অন্য ধারার সাজে সেজে ওঠেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন কোচবিহারের মেয়ে সাজেন লাল পাড় সাদা শাড়িতে। দক্ষিণী রীতিতে বিয়ে হলেও বেনারসি পরতে ভোলেননি তিনি। পাত্র সাজেন ঘিয়ে রঙা শেরওয়ানি এবং সাদা মুন্ডতে। মালা বদলের পর দুজন দুজনকে জড়িয়ে ধরেন।

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

বহুদিন ধরে সম্পর্কের বাঁধনে থাকলেও হবু স্বামীকে কখনো সোশ্যাল মিডিয়ায় পর্দায় আনেননি। তবে বিয়ের আগের দিন হবু স্বামীর সঙ্গে পরিচয় করিয়ে দেন মৌনী। ক্যাপশনে লেখেন everything অর্থাৎ সবকিছু, হ্যাশট্যাগ দিয়ে লেখেন হরি ওম।

whatsapp logo