whatsapp channel

Trina-Koushik: আবার বিয়ে! নীলকে ভুলে ফের ছাদনাতলায় তৃণা সাহা

বাংলা ধারাবাহিকের জগতে একটি পরিচিত জুটি হলেন তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাদের দুজনের প্রেম থেকে পরিণয় ও দাম্পত্যের গল্প সকলেরই কমবেশি জানা। তবে সম্প্রতি তাদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা ধারাবাহিকের জগতে একটি পরিচিত জুটি হলেন তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাদের দুজনের প্রেম থেকে পরিণয় ও দাম্পত্যের গল্প সকলেরই কমবেশি জানা। তবে সম্প্রতি তাদের কেমেস্ট্রিতেও ভাঙনের সিঁদুরে মেঘ দেখছেন ভক্তরা। তার কারণ অবশ্য রয়েছে অনেক কিছুই। সাম্প্রতিক কিছু ঘটনাবলীকে জুড়ে দিলে এমনটাই দেখাচ্ছে তাদের সম্পর্কের সমীকরণ। আর এবার এই জল্পনাকে আরো বেশি ইন্ধন দিচ্ছে কয়েকটি ছবি। এক্কেবারে বিয়ের পিঁড়িতে বসে পড়েছেন তৃনা। তবে নীল নয়, অন্য একজনের সঙ্গে তাকে বিয়ের পিঁড়িতে দেখা গেছে। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

এবার জল্পনা বাড়িয়ে অভিনেতা কৌশিক রায়ের (Koushik Roy) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। তবে বাস্তবে নয়, পর্দায় বিয়ে করছেন এই দুজন। আর সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা কৌশিক রায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবি পরে গলায় লাল গামছা নিয়ে বক্সে আছেন অভিনেতা। তার পাশেই হলুদ শাড়িতে দেখা গেছে অভিনেত্রী তৃণা সাহাকে। তার গায়েও রয়েছে লাল গামছা। এক্কেবারে ‘গায়ে-হলুদের’ পোশাকে দেখা গেছে দুজনকে। পিছনে হলুদ ফুল দিয়ে বিয়ের ছাদনাতলার মতো সাজিয়ে তোলা হয়েছে। যেকোনো মানুষ এটিকে আসল বিয়ের ছবি বলে ভুল করতেই পারেন।

আর এই পোস্টের ক্যাপশন বেশ নজরকাড়া। কারণ অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘আবার বিয়ে’। কিন্তু কেন আবার বিয়ে লিখলেন তিনি? কারণ তৃণা সাহার সিঙ্গে এটা তার দ্বিতীয়বার পর্দার বিয়ে হতে চলেছে। এই বিয়ে হতে চলেছে ‘বালিঝড়’ ধারাবাহিকের পর্দায়। তবে এর আগেও তাদের এমন বিয়ে হয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিকে। তাই দ্বিতীয়বারের জন্য তৃণা সাহার সঙ্গে বিয়ের পিঁড়িতে অভিনেতা কৌশিক রায়।

প্রসঙ্গত, বর্তমানে ‘বালিঝড়’ ধারাবাহিকে ত্রিকোণ প্রেম দেখানো হচ্ছে। একদিকে যেমন তৃণা ওরফে ঝোরা ইন্দ্রাশিস ওরফে স্রোতকে ভালোবাসে। কিন্তু তাঁর প্রভাবশালী বাবা সেই সম্পর্ক মানতে রাজি নন। তিনি তাঁর সেক্রেটারি কৌশিক ওরফে মহার্ঘ্যর সঙ্গে বিয়ে ঠিক করেন মেয়ের। কিন্তু শেষ অব্দি কার সঙ্গে বিয়ে হবে তা এখনো অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Koushik Roy (@koushikroy06)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা