whatsapp channel

Soumitrisha Kundu: শুটিং করতে গিয়ে রক্তারক্তি কাণ্ড, গুরুতর চোট নিয়ে হাসপাতালে সৌমিতৃষা

টেলিপর্দার মিষ্টি মেয়ে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। 'মিঠাই' ধারাবাহিক দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। ওই ধারাবাহিকের জনপ্রিয়তাই তাঁকে পৌঁছে দিয়েছে বড়পর্দায়। 'প্রধান' দেবের রুমি হয়ে উঠেছেন তিনি।…

Avatar

Nirajana Nag

টেলিপর্দার মিষ্টি মেয়ে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ ধারাবাহিক দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। ওই ধারাবাহিকের জনপ্রিয়তাই তাঁকে পৌঁছে দিয়েছে বড়পর্দায়। ‘প্রধান’ দেবের রুমি হয়ে উঠেছেন তিনি। তবে অনস্ক্রিনে চরিত্র বদলালেও আগের মতোই ছটফটে থেকে গিয়েছেন সৌমিতৃষা। কাজ পাগল অভিনেত্রী ফের শুটিংয়ে গিয়ে লাগিয়ে বসলেন গুরুতর চোট। রক্তারক্তি কাণ্ড হয়ে হাসপাতালে ছুটতে হয়েছে তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। সেখানে দেখা গিয়েছে, তাঁর পায়ে যত্ন করে নেলপলিশ লাগানো আঙুলের পাশেই একটি আঙুলে ব্যান্ডেজ বাঁধা। রক্তে ভিজে গিয়েছে ব্যান্ডেজটি। অপর একটি ছবিতে দেখা গিয়েছে, আঙুলে ড্রেসিং করা রয়েছে তাঁর। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, হাসপাতালে যেতে হয়েছিল তাঁকে। কিন্তু ঠিক কী হয়েছে সৌমিতৃষার? এমন কাণ্ড ঘটালেন কীভাবে তিনি?

Soumitrisha Kundu: শুটিং করতে গিয়ে রক্তারক্তি কাণ্ড, গুরুতর চোট নিয়ে হাসপাতালে সৌমিতৃষা

এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, শুটিং করতে গিয়েই পায়ে চোট পেয়েছেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই এই অবস্থা হয়েছে। সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড। তবে চোট কিন্তু সৌমিতৃষাকে থামিয়ে রাখতে পারেনি। পায়ে ব্যথা নিয়েই শুটিং করেছেন তিনি। উল্লেখ্য, মিঠাই এর শুটিং এর সময়েও একাধিক বার চোট পেয়েছেন সৌমিতৃষা। কিন্তু তা সত্ত্বেও কাজ থামাননি তিনি। চোট, অসুস্থতা নিয়েই চালিয়ে গিয়েছেন শুটিং।

দর্শকরাও অবশ্য ভালোবাসায় ভরিয়ে দিয়েছে সৌমিতৃষাকে। মিঠাই শেষ হওয়ার এতগুলো মাস পরেও দর্শকদের মনে ওই সিরিয়ালের স্মৃতি উজ্জ্বল। এমনকি জি বাংলায় আবার ফেরানোও হয়েছে ধারাবাহিকটিকে। সৌমিতৃষা অবশ্য জানিয়েছেন, তিনি আপাতত ছোটপর্দায় ফেরার কথা ভাবছেন না। বেশ কিছু প্রোজেক্ট হাতে রয়েছে তাঁর। তবে এখনো পর্যন্ত কিছুই চূড়ান্ত হয়নি বলেই জানান সৌমিতৃষা। ধীরে ধীরে সবটাই প্রকাশ করবেন তিনি। শুধুই অভিনয় নয়, পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের প্রোমোশন, ফটোশুটেও দেখা যায় সৌমিতৃষাকে। তাঁর জনপ্রিয়তা এবং চাহিদা উত্তরোত্তর বেড়ে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই