whatsapp channel

Raima Sen: মনোক্রোম মনোকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন রাইমা

রাইমা সেন (Raima Sen)-এর মধ্যে আপামর বাঙালি খুঁজে বেরিয়েছেন তাঁর দিদিমা মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর ছায়া। অভিনয় জগতকে বিদায় জানিয়ে সুচিত্রা চলে গিয়েছিলেন অন্তরালে। এরপর কেবলমাত্র একবার ভোটের ছবি…

Avatar

Nilanjana Pande

রাইমা সেন (Raima Sen)-এর মধ্যে আপামর বাঙালি খুঁজে বেরিয়েছেন তাঁর দিদিমা মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর ছায়া। অভিনয় জগতকে বিদায় জানিয়ে সুচিত্রা চলে গিয়েছিলেন অন্তরালে। এরপর কেবলমাত্র একবার ভোটের ছবি তোলার জন্য তাঁর দেখা মিলেছিল। একবিংশ শতকের গোড়ায় একটি সংবাদমাধ্যমের প্রতিনিধি লুকানো ক্যামেরার মাধ্যমে মহানায়িকার ছবি তুলতে চেয়েছিলেন। কিন্তু তা বুঝতে পেরে সুচিত্রা নিজের মুখ আবৃত করে নেন। সংবাদমাধ্যমের তরফেও পরে ছবিটি ঝাপসা করে প্রকাশ করা হয়েছিল যাতে সুচিত্রার মুখ কেউ বুঝতে না পারেন। ফলে তাঁর দৌহিত্রী রাইমার মধ্যে সুচিত্রার মুখের গড়ন খুঁজে পান অনেকেই।

তৎকালীন সময় সুচিত্রা সেন সাহসিকতার পরিচয় দিয়েছিলেন সুইমসুট পরে। তাঁর মেয়ে মুনমুন সেন (Munmun Sen) বিকিনিতে ছিলেন স্বচ্ছন্দ। এবার মুনমুনের মেয়ে রাইমা ক্যামেরাবন্দি হলেন মনোক্রোম মনোকিনিতে। 27 শে জুলাই, বৃহস্পতিবার বেলার দিকে রাইমা তাঁর মনোকিনি পরা ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সাদা-কালো ছবিতে মনোকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে রাইমার সম্পূর্ণ ক্লিভেজ। কয়েকটি ছবিতে মনোকিনির সাথে কালো রঙের ফুলস্লিভ শ্রাগ পরেছেন রাইমা। একটি ছবিতে মনোকিনির নিম্নাংশে পরেছেন কালো রঙের সিকুইনড স্কার্ট। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। গলায় রয়েছে লেয়ারড নেকপিস। চুলে আনা হয়েছে ওয়েট লুক।

রাইমার ছবিগুলির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya), সুজয়প্রসাদ (Sujoyprosad)-রা। পার্ণো মিত্র (Parno Mitra)-রও পছন্দ হয়েছে রাইমার ছবি। ছবিগুলি তুলেছেন প্রসেনজিৎ বিশ্বাস (Prasenjit Biswas)।

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রাইমার অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo