whatsapp channel

Dibyojyoti Dutta: সৌমিতৃষা অতীত, আবারো স্বস্তিকার সঙ্গেই ঘনিষ্ঠ হচ্ছেন দিব্যজ্যোতি!

দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)-র লাভ লাইফ নিয়ে স্টুডিওপাড়ায় বোধ হয় গুঞ্জন কোনোদিন থামবে না। দিব্যজ্যোতি তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করলেও অনুরাগীদের একাংশ সবসময়ই তাঁদের প্রিয় অভিনেতার মনের মানুষের…

Avatar

Nilanjana Pande

দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)-র লাভ লাইফ নিয়ে স্টুডিওপাড়ায় বোধ হয় গুঞ্জন কোনোদিন থামবে না। দিব্যজ্যোতি তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করলেও অনুরাগীদের একাংশ সবসময়ই তাঁদের প্রিয় অভিনেতার মনের মানুষের কথা জানতে চান। এতদিন দিব্যজ্যোতির সাথে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সম্পর্ক নিয়ে চলেছে জল্পনা। এবার তা মিটতে না মিটতেই একটি ছবি দিব্যজ্যোতির ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

দিব্যজ্যোতি যথেষ্ট ফিটনেস ফ্রিক। জিমে নিয়মিত ওয়ার্কআউট করে নিজেকে ফিট রাখেন তিনি। সম্প্রতি দিব্যজ্যোতি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে জিমে তাঁর সাথে ওয়ার্কআউটের সময় সেলফি তুলতে দেখা গিয়েছে দিব্যজ্যোতির অনস্ক্রিন স্ত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-কে। প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-য় ‘সূর্য’ দিব্যজ্যোতির বিপরীতে অভিনয় করছেন ‘দীপা’ স্বস্তিকা। ছবিতে দুজনের পরনেই রয়েছে সবুজ পোশাক। দিব্যজ্যোতি পরেছেন সবুজ রঙের হুডি। স্বস্তিকা পরেছেন স্লিভলেস ক্রপ টপ। ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে ‘জিম অবসেসড’।

এই ছবি ভাইরাল হওয়ার পর অনেকেই মনে করছেন স্বস্তিকা ও দিব্যজ্যোতির অনস্ক্রিন রসায়ন পরিণত হয়েছে অফস্ক্রিনে। এর আগে রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tanwi Bhattacharya) ছিলেন দিব্যজ্যোতির জিম পার্টনার। জিমে ওয়ার্কআউটের সময় তাঁরা একসাথে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে অনেকেই মনে করেছিলেন দিব্যজ্যোতির সাথে রোশনির সম্পর্ক তৈরি হয়েছে। কিন্তু দিব্যজ্যোতি জানিয়েছিলেন, রোশনি তাঁর তুলনায় বয়সে বড়। নায়ক তাঁকে ‘দিদি’ সম্বোধন করেন।

তবে দিব্যজ্যোতির ভালোবাসা হল সাপ। গত বছর বিদেশে ঘুরতে গিয়ে সাপ গলায় ঝুলিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি জানিয়েছিলেন এই কথা।

whatsapp logo