Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দেবের বাহুডোরে ধরা দিয়ে ঘনিষ্ঠ হলেন শ্রাবন্তী, দরজা বন্ধ করে একা দেখুন

শ্রাবন্তী মানেই শ্রাবন্তীকে ঘিরে বিতর্ক যেন একেবারে ঘুরে ফিরে আসবেই। শ্রাবন্তী আর বিতর্ক এই দুটো যেন একেবারে সমার্থক শব্দ। ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন। তিনি কখন বিয়ে করলেন কখন বিয়ে ভাঙলেন কখন আবার নতুন করে প্রেমে পড়লেন, এই সব কিছু নিয়েই চর্চা করতে সাধারন মানুষ ভীষণ ভালোবাসেন। তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভালো করে মন দিয়ে দেখতে কেউই ছাড়ে না। তবে যে যত সমালোচনা করুক না কেন দেবের সঙ্গে তার জুটি কিন্তু অসাধারণ।

বাংলার অভিনেত্রীদের মধ্যে প্রায় প্রথম তালিকাতেই কিন্তু যে নামটি উঠে আসবে তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ও সাধারণ সুন্দর ত্বক গ্ল্যামার এবং রূপের জন্য তিনি সকলের মনের মনি কোঠায় একেবারে নিজের নাম দখল করে আছেন। শ্রাবন্তী দেব একসঙ্গে জুটি বেঁধে রাজীব বিশ্বাসের ছবি ‘দুজনে’, ‘বিন্দাস’ থেকে শুরু করে সুজিত মন্ডলের ‘সেদিন দেখা হয়েছিল’, অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘বুনোহাঁস’ সমস্ত জায়গাতে এই অসাধারণ জুটি মানুষকে একেবারে পাগল করে দিয়েছে। তবে পরবর্তীকালে ২০১৫ সালে ‘শুধু তোমারই জন্য’তে তাদেরকে শেষবার দেখা দিয়েছিল।

তবে দর্শকরা কিন্তু তাদের এই দুটিকে আবারো বারবার ফিরে পেতে চাইছেন কারণ তাদের জুটি কিন্তু অদ্ভুত একটা অসাধারণ ফিলিংস তৈরি করে প্রত্যেকের মনে। তবে গত বছর এপ্রিলে দেব জানিয়েছেন ‘খেলাঘর’ ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের জুটি বাঁধবেন তারা। কিন্তু এক বছর কেটে গেলেও শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালিত এই ছবি এখোনো মানুষ এর কাছে অজানা। দেব-শ্রাবন্তীকে একসঙ্গে স্ক্রিনে দেখার জন্য ভক্তরা অপেক্ষা করছেন রীতি মতন।

সিনেমাগুলি এতটাই মানুষের মনের দাগ কেটে যায় যে ইউটিউবে যখনই সিনেমার গানগুলি দেওয়া হয়, সেগুলো কিন্তু সিনেমার রিলিজ হওয়ার বছরের পর বছর পরেও কিন্তু মানুষ একইভাবে দেখতে থাকে এবং ভালোবাসা দিতে থাকে ঠিক তেমনি একটি অসাধারণ গান হল ‘সেদিন দেখা হয়েছিল’। সাদা পোশাকে শ্রাবন্তী ছুটে আসছে সবুজ মাঠ পেরিয়ে আর দেব দু বাহু বাড়িয়ে তাকে ধরার জন্য রয়েছে এই রকম রোমান্টিক সিন এখনো মানুষ কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেন। কুনাল গাঞ্জাওয়ালার এই গান এখনো যথেষ্ট বিখ্যাত। এখানে অসাধারণ শ্রাবন্তী আর দেবের জুটিকে মানুষ কিন্তু লক্ষ লক্ষ ভালবাসায় ভরিয়ে দিয়েছিল। গানটির এখনো কতটা ক্রেস, তা কিন্তু ইউটিউব চ্যানেলে গেলেই বুঝতে পারা যায়। তবে আর দেরি না করে যদি পুরনো স্মৃতি রোমন্থন করতে চান, যদি পুরনো ভালো লাগাকে একটু উসকে দিতে পারেন। দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক