whatsapp channel

Ditipriya Roy: পরনে লাল জ্যাকেট হট চাহনি, নিজেকে ‘শয়তান’ বললেন অভিনেত্রী দিতিপ্রিয়া!

দিতিপ্রিয়া(Ditipriya Roy)-কে কিছুদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছিল। শোয়ের বিচারক জিৎ (Jeet)-এর সঙ্গে ডান্স পারফরম্যান্স করেছিলেন তিনি। তাঁর নাচ যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এবার দিতিপ্রিয়াকে দেখা…

Avatar

HoopHaap Digital Media

দিতিপ্রিয়া(Ditipriya Roy)-কে কিছুদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছিল। শোয়ের বিচারক জিৎ (Jeet)-এর সঙ্গে ডান্স পারফরম্যান্স করেছিলেন তিনি। তাঁর নাচ যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এবার দিতিপ্রিয়াকে দেখা গেল সিডাক্টিভ লুকে।

সম্প্রতি দিতিপ্রিয়া একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে তাঁর পরনে রয়েছে লাল রঙের জ্যাকেট, চোখে স্মাজড কাজল ও চুলগুলি জেল দিয়ে ব্যাক কোম্ব করা। রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিজেকে জলের সাথে তুলনা করেছেন দিতিপ্রিয়া। কিন্তু তারপরেই লিখেছেন, জল আসলে অত্যন্ত শয়তান। দিতিপ্রিয়ার ইন্সটাগ্রাম রিলটি ভাইরাল হয়েছে।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির ভূমিকায় অভিনয় করে দিতিপ্রিয়া পরিচিতি লাভ করেছিলেন। কিন্তু সম্প্রতি সিরিয়ালে তিরোধান হয়ে গিয়েছে রানী রাসমণির এবং শুরু হয়েছে উত্তর পর্ব। অতএব দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হয়ে গিয়েছে। তাঁর আফশোস ছিল, আর রানী সাজা হবে না। কিন্তু তাঁকে নাকি খুব শীঘ্রই একটি ওয়েব সিরিজে দেখা যাবে। এমনকি একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে ‘মহিষাসুরমর্দিনী’ রূপেও নাকি দেখা যেতে পারে তাঁকে, অন্তত এমনটাই শোনা যাচ্ছে। তবে নিজের ভবিষ্যৎ কার্যকলাপ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দিতিপ্রিয়া।

এছাড়াও স্পোর্টস সম্পর্কিত একটি ফিল্ম নিয়ে পাভেল (Pavel)-এর সঙ্গে দিতিপ্রিয়ার কথাবার্তা চলছে। অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media