Hoop PlusTollywood

Srabanti Chatterjee: উন্মুক্ত ক্লিভেজ, দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে হট পোজ শ্রাবন্তীর

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) তাঁর ব্যক্তিগত জীবনের কারণে লকডাউনের সময় থেকেই বিতর্কিত হয়ে চলেছেন। সেই আগুনে অবশ্য ঘি ঢেলেছেন তাঁর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)। তবে আগুন জ্বালিয়ে দিয়ে নিজে নিভে গিয়েছেন তিনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে।

ছবিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে, দুধসাদা বিছানায় উপুড় হয়ে শুয়ে থাকতে। তাঁর পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি সিকুইনড। এই ড্রেসটি ডিপ নেক হওয়ার কারণে শ্রাবন্তীর ক্লিভেজ সামান্য দৃশ্যমান। এই পোশাকের সাথে শ্রাবন্তীর গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। হাতে সাদা ও সবুজ স্টোন স্টাডেড ব্রেসলেট ও আঙুলে একই ধরনের আংটি। চোখ বন্ধ করে রয়েছেন শ্রাবন্তী। তাঁর চোখে রয়েছে নীল আইলাইনারের টান। চোখের উপর রয়েছে গোলাপি আইশ‍্যাডোর ছোঁয়া। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। ছবিটি শেয়ার করে কোনো ক্যাপশন দেননি শ্রাবন্তী। অপরদিকে শ্রাবন্তীর ছবিতে নেটিজেনদের মন নেই। বরং একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, পরবর্তীকালে কাকে বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী!

গত বছর বিধানসভা নির্বাচনের সময় বিজেপিতে যোগ দিলেও আপাতত দলীয় রাজনীতি থেকে দূরে রয়েছেন শ্রাবন্তী। মধ্যমগ্রামে রয়েছে তাঁর জিম। এছাড়াও নিজেকে শেপে ফেরাতে ব্যস্ত তিনি। চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করেছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। এই ফিল্মটি একটি সাসপেন্স হরর। তবে ‘ভয় পেও না’ বক্স অফিসে অসফল।

রিলিজ করেছে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা শান্ত খান (Shanto Khan)। এই ফিল্মটিও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। সম্প্রতি লন্ডনে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। এছাড়াও রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অপরদিকে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে একটি ফিল্মে দেখা যাবে শ্রাবন্তীকে।

whatsapp logo