Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মধ্যরাতে নির্জন রাস্তায় এইভাবে ‘বেশরম’ হয়ে উঠলেন শ্রাবন্তী

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন ‘হার্টথ্রব’ তকমা, তেমনই তাকে নিয়ে বারবার হয়েছে কাটাছেঁড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা হয়েছে নানা মহলে। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো করেই।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু এই অভিনেত্রী। সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই তাকে বিভিন্ন সময়ে নানা রূপ ও অবতারে দেখা যায়। কখনো এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকেও তাকে দেখা যায়। আর এবার তাকে দেখা গেল রাতের অন্ধকারে রাতপরীর বেশে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেল কালো রংয়ের একটি ডিপনেক শর্ট থাইস্লিট গাউনে। পোশাকের ফাঁকা জায়গায় সুস্পষ্ট হয়ে উঠল তার সুডৌল বক্ষবিভাজিকা। পোশাক শর্ট হওয়ার কারণে উন্মুক্ত হয়েছে তার ফর্সা উরুযুগল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল, পায়ে কালো হিলস- সব মিলিয়ে এক অন্যরূপে দেখা গেল তাকে। তবে সবথেকে বেশি নজর কেড়েছে গলার সরু নেকলেস।

রাতের অন্ধকারে সাদা ব্যারিকেডের সামনে স্ট্রিট লাইটের আলোর নিচে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সাজপোশাক ও ছবি দেখলেই বোঝা যায় নৈশপার্টি সেরে ফেরার মুহূর্তে তোলা হয়েছে ছবিটি। আর ছবির ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘বেশরম রং’ গানটি। তবে তার এই লুকের পাশাপাশি নজরকাড়া হয়েছে পোস্টের ক্যাপশন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ক্লাসি হয়ে সবার সঙ্গে মিশে যান, তবে এর মাঝে লাস্যময়ীও হতে হবে’।

তার এই পোস্ট যে অনুরাগীদের মুগ্ধ করেছে, তা কমেন্ট বক্সে নজর দিলেই সুস্পষ্ট হয়। কারণ সেখানে অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার কেউ লিখেছেন, ‘উফ, এখনো তুমি একইভাবে হট’; অন্যজন লিখেছেন, ‘তোমাকে এই পোশাকে ভালো মানিয়েছে’। এককথায় অনুরাগীরা মুগ্ধ তার এই লুকে।