whatsapp channel

Srabanti Chatterjee: লাল সাদা শাড়ি-গয়নায় যেন সাক্ষাৎ মা দুর্গা, মোহময়ী হাসিতে পুরুষ হৃদয় গলালেন শ্রাবন্তী

টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কম বয়সে বিয়ে, ছেলের জন্মের পরেও নায়িকা হিসেবে দীর্ঘদিনের রাজত্ব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে বনি সেনগুপ্ত, ওম সাহানির মতো অভিনেতাদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কম বয়সে বিয়ে, ছেলের জন্মের পরেও নায়িকা হিসেবে দীর্ঘদিনের রাজত্ব। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে বনি সেনগুপ্ত, ওম সাহানির মতো অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন তিনি। আদ্যোপান্ত মূলধারার বাণিজ্যিক ছবির পাশাপাশি বর্তমানের দাবি মেনে ভিন্ন ধারার ছবিতেও অভিনয় করেছেন শ্রাবন্তী। প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করার পর তাঁর বিপরীতেও জুটি বেঁধেছেন অভিনেত্রী।

Advertisements

ইদানিং কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন শ্রাবন্তী। তবে আগামীতে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। প্রসেনজিতের সঙ্গে আবারো স্ক্রিন শেয়ার করার পাশাপাশি জিতু কামালের সঙ্গেও দেখা যাবে অভিনেত্রীকে। বড়পর্দার কাজ তো রয়েছেই, সেই সঙ্গে ছোটপর্দায় রিয়েলিটি শো এবং বিজ্ঞাপনের শুটিং নিয়েও ব্যস্ত শ্রাবন্তী।

Advertisements

Srabanti Chatterjee: লাল সাদা শাড়ি-গয়নায় যেন সাক্ষাৎ মা দুর্গা, মোহময়ী হাসিতে পুরুষ হৃদয় গলালেন শ্রাবন্তী

Advertisements

ইনস্টাগ্রামে ৩০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। নেটদুনিয়ার অনুরাগীদের জন্যও নিয়ম করে ফটোশুটের ভিডিও, ছবি শেয়ার করেন তিনি। সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। লাল পাড় সাদা শাড়ি, সর্বাঙ্গে সোনার গয়না পরে খোলা চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে নানান এক্সপ্রেশন দিয়ে একটি ভিডিও বানিয়েছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় আগমনী গান ‘দুগ্গা এলো’। সাবেকি বাঙালি সাজে চোখ ফেরানো যাচ্ছে না শ্রাবন্তীর দিক থেকে।

Advertisements

জানা যাচ্ছে, একটি বিজ্ঞাপনের শুটিং এর জন্যই এমন সাজ অভিনেত্রীর। একটি অনলাইন গেমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হয়েছেন শ্রাবন্তী। সেই গেমেরই একটি বিজ্ঞাপনী ভিডিওতে এই সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, দেবী দূর্গা হিসেবে শ্রাবন্তীকে দেখতে চান তাঁরা। অনেক ছোট বয়সে অভিনয় জগতে পা রাখেন শ্রাবন্তী। শিশুশিল্পী হিসেবে ডেবিউ করার কয়েক বছর পর নায়িকা হন তিনি। তারপর থেকে একটানা কাজ করে যাচ্ছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেতার সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। উল্লেখ্য, আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Subir Manna (@manna.subir)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই