Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নীল পোশাকে পুল পার্টিতে ব্যস্ত শ্রাবন্তী, বাচ্চাদের থেকে দূরে গিয়ে ভিডিওটি দেখুন

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস?

মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।
পুল পার্টিতে ব্যস্ত আমাদের প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তিনি শুধু একা নেই, সঙ্গে রয়েছে তার বান্ধবীরাও।

বন্ধুদের সঙ্গে জমিয়ে আনন্দ করতে এর আগেও আমরা শ্রাবন্তীকে দেখেছি, তবে জলের মধ্যে এমন করতে আগে বোধহয় খুব একটা কেউ দেখেনি। চোখে সানগ্লাস পরে নীল জলের মধ্যে জলকেলি করতে দেখেই তার ভক্তরা, কিন্তু কমেন্ট করতে শুরু করেছেন, সম্প্রতি তার instagram এ এমন ভিডিও তিনি পোস্ট করেছেন। instagram এ তার ভিডিও দেখে কমেন্টে একেবারে কমেন্ট বক্স ভরে গেছে।

ভিডিওটিতে ৩৪ হাজার লাইক, এমনকি ৩৫০-র উপর কমেন্ট পড়ে গেছে, তবে সকলে যে ইতিবাচক কমেন্ট করেছেন এমনটা নয়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সেখানে বিতর্ক হবে এটাই স্বাভাবিক। চোখে সানগ্লাসের সঙ্গে ঠোঁটে টুকটুকে লাল লিপস্টিক সব মিলিয়ে বেশ ভালো লাগছে শ্রাবন্তীকে। মাঝে মাঝে শুটিংয়ের পাশাপাশি যদি একটু ছুটি পান তাহলে কিন্তু শ্রাবন্তী বেশ আনন্দ করতে ভালোবাসেন কখনো বা শহরের খুব কাছে কখনো বা শহর থেকে অনেক দূরে গিয়ে এনজয় করে আসেন এবং অনেকটা বুক ভর্তি অক্সিজেন নিয়ে আসেন।

Related Articles