whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী

মা ছেলের বন্ধন খুবই সুন্দর হয়, না না শুধু মা ছেলে নয়, মা ও মেয়ের সম্পর্কও খুব মধুর হয়। একটা সন্তান যখন ছোট থাকে তখন তার পুরো জগৎ হয় তার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মা ছেলের বন্ধন খুবই সুন্দর হয়, না না শুধু মা ছেলে নয়, মা ও মেয়ের সম্পর্কও খুব মধুর হয়। একটা সন্তান যখন ছোট থাকে তখন তার পুরো জগৎ হয় তার মা। আর মায়ের জগৎ হয় তার সন্তান। একে অপরের প্রতি এই বিনা স্বার্থের প্রেম সব কিছুর উর্ধে চলে যায়। সেরকমই মধুবনী নিজেও নতুন সম্পর্কে জড়িয়েছেন। তার সদ্যোজাত ছেলের সঙ্গে দুষ্টুমি, মজা, খেলা, আদর, গান দিয়ে সারা দিন কাটিয়ে দিচ্ছেন।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী মধুবনী তার ছেলেকে নিয়ে বর্ষার সন্ধ্যায় গান গাইছেন। এক্কেবারে কোলে টেনে নিয়ে নিজের গলায় গান গেয়ে শোনাচ্ছেন। সেই পুঁচকে সদস্য কম যায়না। মায়ের চোখের দিকে তাকিয়ে একমনে গান শুনছে। এমন মধুর ভিডিও শেয়ার করে মধুবনী লিখেছেন, কেশব তাঁর গান শুনতে নাকি ভালবাসে।

Advertisements

ভালোবাস ডট কম দিয়ে অভিনয় জীবনের অধ্যায় শুরু করেছিলেন রাজা ও মধুবনী। তখনই তার জীবনে বসন্ত আসে। প্রেম হয়ে তার হৃদয়ে রাজ করে রাজা। এরপর একে একে ‘চিরদিনই আমি যে তোমার’,‘কোজাগরী’, ‘সত্যমেব জয়তে’-র মতো ধারাবাহিকে কাজ করেন রাজা। এখন তিনি ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন। মধুবনী আপাতত শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন। গত বছর একটি বিউটি পার্লার খুলেছেন অভিনেত্রী। তারপরেই দেন সুখবর।

Advertisements

Advertisements

এখন মধুবনী মা। জীবনকে নতুন ছন্দে গড়ে তুলেছেন তিনি। ছোট্ট ছেলের মুখ ক্যামেরার সামনে এখনও না আনলেও, ছেলেকে নিয়ে মাঝে মধ্যে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন অভিনেত্রী। তবে ইচ্ছা আছে, কেশব একটু বড় হয়ে গেলে ফের কাজে ফিরবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media