whatsapp channel

Sairity Banerjee: আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সৈরিতি ব্যানার্জী!

চারদিন আগেও সৈরিতি ব্যানার্জী (Sairity Banerjee) সোশ্যাল মিডিয়ায় মেয়ের সাথে ছবি শেয়ার করেছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বর্তমানে সৈরিতি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। চব্বিশ ঘন্টা তাঁকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চারদিন আগেও সৈরিতি ব্যানার্জী (Sairity Banerjee) সোশ্যাল মিডিয়ায় মেয়ের সাথে ছবি শেয়ার করেছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বর্তমানে সৈরিতি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। চব্বিশ ঘন্টা তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হচ্ছে। শুটিং-ও স্বাভাবিক ভাবেই বন্ধ রয়েছে। তবে সৈরিতি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি হাসপাতালের ছবি শেয়ার করে নিজের অসুস্থতার খবর জানিয়েছেন অনুরাগীদের।

Advertisements

সৈরিতি জানিয়েছেন, বুধবার হঠাৎই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। পেটের গোলমাল হয়েছিল। বৃহস্পতিবার ওষুধও খেয়েছিলেন তিনি। কিন্তু শরীর থেকে প্রচুর জল বেরিয়ে যাওয়ার কারণে ডিহাইড্রেশন হয়ে সৈরিতির শারীরিক অবস্থার অবনতি হয়। মারাত্মক দূর্বল হয়ে পড়েছিলেন তিনি। চোখ খুলতে পারছিলেন না বলে জানালেন সৈরিতি। ফলে নিজেও ভয় পেয়েছিলেন তিনি। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন সৈরিতি। তবে চিকিৎসক তাঁকে এখনই ডিসচার্জ করতে নারাজ। আরও দুই দিন পর্যবেক্ষণে রাখার পর হাসপাতাল থেকে ছাড়া হতে পারে সৈরিতিকে।

Advertisements

তবে অভিনেত্রীর মন পড়ে রয়েছে বাড়িতে। কারণ সেখানে রয়েছে তাঁর শিশুকন্যা। ফলে দ্রুত বাড়ি ফিরতে চান সৈরিতি। তবে চিকিৎসক জানিয়েছেন, আপাতত চিন্তার কোনো কারণ নেই। বর্তমানে ‘টুম্পা অটোওয়ালি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৈরিতি। মা হওয়ার পর কিছুটা বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরেছেন তিনি। হাসপাতালে সৈরিতির সাথে নিয়মিত দেখা করতে আসছেন তাঁর পরিবারের সদস্যরা ও অভিনেত্রীর স্বামী।

Advertisements

একটি বিউটি প‍্যাজেন্ট জেতার পর স্টার জলসার ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৈরিতি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

Advertisements

whatsapp logo
Advertisements