whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, ফাঁকা ঘরে সালোয়ার পরে তুমুল নাচ অঞ্জলি অরোরার

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে অঞ্জলি আরোরা নামে এক সুন্দরী নারী। তার নাচের জন্য পুরুষ হৃদয়ে রীতিমতন ঝড় উঠে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বেশ ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা গেছে অন্তর্বাস…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে অঞ্জলি আরোরা নামে এক সুন্দরী নারী। তার নাচের জন্য পুরুষ হৃদয়ে রীতিমতন ঝড় উঠে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বেশ ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা গেছে অন্তর্বাস পরে অঞ্জলি ছোট পোশাকে মাতিয়ে রেখেছেন তিনি। সহজেই ভিডিওটা পৌঁছে গেছে অনেক মানুষের কাছে। আর হবে নাই বা কেন এমন মিষ্টি মেয়ের ভিডিও দেখতে কার না ভালো লাগে। তবে বাদাম বাদাম এর সাথে নেচেই তো তিনি সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তা মানুষের কাছে পৌঁছে গেছে মুহূর্তেই।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি তার বাড়ি ড্রয়িং রুমে সোফার সামনেই নাচ পরিবেশন করেছেন। অসাধারণ নাচ প্রত্যেককে একেবারে চমকে দিয়েছিলাম লাল রংয়ের স্যালোয়ার কামিজ পরে অঞ্জলীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। ‘সোনা সোনা সোনিয়ে’ হিন্দি গানের সঙ্গে তুমুল নাচ পরিবেশন করলেন তিনি। অসাধারণ নাচটি একবার দেখলেই আপনার মনে হবে যে কি অসাধারণ নাচে অঞ্জলি আরোরা।

শুধু তাই নয়, বেশ কিছুদিন আগেই তিনি ছাদের মধ্যে বৃষ্টিতে ভিজে ভিজে নাচ পরিবেশন করেছেন অথবা খোলা রাস্তাতেও তিনি নাচ পরিবেশন করেছেন, এমন ভিডিও ইনস্টাগ্রামে দেখা গেছে, আপনি কি নাচটি দেখছেন?

তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন এই ভিডিও :

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক