Hoop PlusTollywood

Nusrat Jahan: ইসলাম ভুলে সাধুসঙ্গে নুসরত! ছবি দিতেই সমালোচনার মুখে সাংসদ-অভিনেত্রী

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) যা-ই শেয়ার করেন, তাতেই বিতর্ক তৈরি হয়। অপ্রাসঙ্গিক ভাবে চলে আসে তাঁর ব্যক্তিগত জীবন। ধর্ম সংক্রান্ত কারণেও কখনও কটাক্ষ সহ্য করতে হয় তাঁকে। নুসরত নিজে ইসলাম ধর্মাবলম্বী হলেও তিনি পরপর দুই বার হিন্দু ধর্মাবলম্বী পুরুষকে বিয়ে করেছেন। নুসরতের প্রথম স্বামীর নাম ছিল নিখিল জৈন (Nikhil Jain)। বর্তমান স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যাঁকে মিডিয়ার একাংশ অযথা নুসরতের সহবাস সঙ্গী বলে কটাক্ষ করেন। নুসরতকে দুর্গাপুজোয় অংশগ্রহণ করতে দেখা গেছে। অর্থাৎ তিনি অন্ধ ধর্মবিশ্বাসী নন। কিন্তু হয়তো অনেকেই তাঁর এই মনোভাব বুঝতে পারেন না। এই কারণে গুরু গৌর গোপাল দাস (Guru Gour Gopal Das)-এর সাথে নুসরতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাঁকে ট্রোল করা শুরু হয়ে গিয়েছে।

সোমবার নুসরত নিজেই এই ছবিটি শেয়ার করে গৌর গোপালের একটি বাণী লিখেছেন ক্যাপশনে। ছবিতে গৌর গোপালের সাথে নুসরতকে দেখা যাচ্ছে সবুজ প্রিন্টেড সালোয়ার-কামিজ পরে। ক্যাপশনে লেখা রয়েছে কথা কম ও কাজ বেশি করার অর্থ সাহসী, সহমর্মিতার লক্ষণ। নুসরত ও গৌর গোপালের এই ছবিটি তুলেছেন যশ। তাঁকেও ধন্যবাদ জানিয়েছেন নুসরত। গৌর গোপাল এই ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, তিনিও নুসরতের সাথে দেখা করে আনন্দিত। নুসরত এই ছবিটি শেয়ার করার পর নেটিজেনদের একাংশ তাঁকে ও গোপালকে কটাক্ষ করতে শুরু করেন।

অনেকে লেখেন, নুসরত ও গৌর গোপা একদম যোগ্য সঙ্গত। নুসরত সিঁদুর পরে তাকে লিভ-ইন বলেন ও গৌর গোপাল ইস্কনের হয়ে সনাতন ধর্মকে কলুষিত করেন। অনেকে লিখেছেন, নুসরতের মনে ও মাথায় নোংরামো ভরা। তিনি কি গৌর গোপালের কাছ থেকে ভালো কিছু শিখতে পারবেন!

বাদ যায়নি নুসরতের লুক নিয়েও কটাক্ষ। তবে বরাবরের মতোই ট্রোল নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo