whatsapp channel

মহিলা পুলিশদের ‘দাবাং’ স্টাইলের নাচ দেখে মুগ্ধ সায়নী, সোশ্যাল মিডিয়ায় জানালেন কুর্নিশ

একুশের নির্বাচনে একেবারে দাবাং স্টাইলেই মমতা বন্দোপাধ্যায় রাজ্য জয় করেন। এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয় যুক্ত হন মুখ্যমন্ত্রী। ব্যতিক্রম থাকেন কিছু সেলিব্রিটি, যেমন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ…

Avatar

HoopHaap Digital Media

একুশের নির্বাচনে একেবারে দাবাং স্টাইলেই মমতা বন্দোপাধ্যায় রাজ্য জয় করেন। এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয় যুক্ত হন মুখ্যমন্ত্রী। ব্যতিক্রম থাকেন কিছু সেলিব্রিটি, যেমন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ কেন্দ্রে প্রার্থী করেন মমতা সায়নীকে। কিন্তু, হেরে যান তিনি বিজেপি-র অগ্নিমিত্রা পালের কাছে। কিন্তু তৃণমূল এবং আসানসোলের সঙ্গে যোগাযোগ ছিন্ন করেননি। এরপরেই সায়নীর যাত্রা শুরু হয়। অভিনেত্রী থেকে সোজা যুব তৃণমূলের সভাপতি পদে প্রতিষ্ঠিত হন, যেই জায়গা আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছিল।

সায়নী নিজেও বরাবর দাবাং মুডে থাকতে পছন্দ করেন, সেই জন্যেই একটি ভিডিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক রাজ্যের মহিলা পুলিশ কর্মীরা কাজের ফাঁকে সালমান খানের দাবাং নাচ করছেন। ভীষণই ছোট্ট একটা ক্লিপিং যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায় এবং সায়নী সেই ভিডিও পোস্ট করে বলেছেন এরই আজ আমার দিন তৈরি করে দিল।

সালমান খানের দাবাং গান বলিউডে এখনও হিট। সেই পুলিশের পোশাকে কোমরের বেল্ট নাচিয়ে নাচ আজও ভাইরাল। এই মিউজিক চললেই কোমরে হাত দিয়ে দাবাং স্টাইল শুরু হয়ে যায়। এই ভিডিওতে মহিলাদের দেখে দিল খুশ করে নেন সায়নী ঘোষ।

প্রসঙ্গত, রাজনীতির মঞ্চে আসার বহু আগে থেকে অভিনয় জগতে কাজ করছেন সায়নী। বর্তমানে কিছু ওয়েব সিরিজেও দেখা গিয়েছে সায়নীকে। ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজে দাপিয়ে অভিনয় করেছেন। এছাড়াও, তার শুরুটা হয়েছিল টেলিফিল্ম ‘ইচ্ছে ডানা’র মাধ্যমে। বড় পর্দায় তার প্রথম আত্মপ্রকাশ নটবর নট আউট এ একটি ছোট ভূমিকায়। এরপর তিনি রাজ চক্রবর্তীর ‘শত্রু’ তে কিছু অভিজ্ঞ অভিনেতার সাথে কাজ করেন। এরপর তিনি অভিনয় করেন রাজ চক্রবর্তীর বাংলা সিরিয়াল ‘প্রলয় আসছে’ তে একজন নির্লিপ্ত সাংবাদিকের ভূমিকায়। এভাবেই জনপ্রিয়তা বাড়াতে থাকেন সায়নী। বর্তমানে তিনি যুব তৃণমূলের সভাপতি পদে আসীন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media