whatsapp channel

বিতর্ক উড়িয়ে মালাবদল সারলেন আদিত্য, ছেলের বিয়েতে তুমুল নাচ উদিত নারায়ণের

বিয়ে হয়ে গেল উদিত পুত্র আদিত্যর। বহুদিন ধরেই গুঞ্জন আসছিল নেহা-আদিত্য একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, কিন্তু সেসব মিথ্যে করে আদিত্য বিয়ে করলেন তাঁর বহুদিনের পুরনো বান্ধবীকে। ২০১০ সালে সাপিত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিয়ে হয়ে গেল উদিত পুত্র আদিত্যর। বহুদিন ধরেই গুঞ্জন আসছিল নেহা-আদিত্য একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, কিন্তু সেসব মিথ্যে করে আদিত্য বিয়ে করলেন তাঁর বহুদিনের পুরনো বান্ধবীকে। ২০১০ সালে সাপিত সিনেমার সেটে আদিত্যর সাথে আলাপ হয় শ্বেতার। তখন থেকে শুরু হয় বন্ধুত্ব, এরপরেই প্রেম। ১ লা ডিসেম্বর সেই ১০ বছরের সম্পর্ককে পূর্ণতা দিলেন আদিত্য নারায়ণ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Being Watch (@beingwatch247)

Advertisements

মুম্বইয়ের ইসকন মন্দিরে বান্ধবী শ্বেতার গলায় মালা দিলেন আদিত্য। এদিন আদিত্য সেজেছিলেন হালকা রঙের শেরওয়ানিতে, সঙ্গে মানানসই পাগড়ি, সানগ্লাস ও কুন্দনের গয়না। পাশাপাশি শ্বেতা সেজেছিলেন হালকা রঙের লেহেঙ্গা ও কুন্দনের গয়না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

আদিত্য প্রথমেই বলেছিলেন খুব জাঁকজমক না করলেও ঘরোয়া আত্মীয় স্বজনকে পাশে নিয়েই বিয়ের অনুষ্ঠান করবেন। সেইমত মাত্র ৫০ জন আত্মীয় স্বজনকে নিয়ে ইসকনের মন্দিরে বিয়ে করলেন। রবিবার ছিল মেহেন্দি অনুষ্ঠান। সোমবার সারা হয় গায়ে হলুদ পর্ব। এরপরেই মঙ্গলবার হয় বিয়ের শুভ অনুষ্ঠান। এমনিতেই আদিত্য সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ে নিয়ে কিছু আভাস আগে থেকেই দেন। তিনি লিখেছিলেন, “আমরা বিয়ে করতে চলেছি। শ্বেতাকে আমি দীর্ঘ ১২ বছর ধরে চিনি এবং আমাদের ১০ বছরের সম্পর্ক। আমি খুব ভাগ্যবান যে শ্বেতার মত জীবন সঙ্গিনী পেয়েছি। এই কদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকছি। বিয়ের প্রস্তুতির জন্য।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সুপরিচিত গায়ক উদিত নারায়ণের দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী ছেলের বিয়েতে অনেক তাবড় তাবড় ব্যক্তিত্বকে নিমন্ত্রণ করা হয়েছে যাদের মধ্যে রয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কিন্তু করোনার আবহয়ে কেউই উপস্থিত ছিলেন না।

whatsapp logo
Advertisements
Avatar