BollywoodHoop Plus

Mouni Roy: শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে ফের ভাইরাল মৌনি রায়

এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন মৌনি রায় (Mouni Roy)। মালদ্বীপ থেকে তিনি অনেকগুলি ছবি শেয়ার করেছেন। এর মধ্যেই 17 ই অগস্ট সকালে নিজের বিকিনি পরা ছবিটি শেয়ার করে ডিলিট করে দিয়েছিলেন। কিন্তু এবার তিনি আরো কয়েকটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন। তবে এবার তা ডিলিট করেননি।

গতবার মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে ছিল গোলাপি বিকিনি। এবার তাঁর পরনে রয়েছে গ্রে রঙের বিকিনি। মালদ্বীপের সাদা বালিতে গ্রে-ব্রাউন রঙের সারঙ বিছিয়ে তার উপর আধশোয়া ছবি শেয়ার করেছেন মৌনি। ছবিতে দেখা যাচ্ছে, তিনি বই পড়ছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মৌনি লিখেছেন, তিনি বাইরে যথেষ্ট গরম বোধ করছিলেন। তিনি কবিতা পড়ছিলেন না গান শুনছিলেন তা তিনি ভুলে গেছেন কারণ তাঁর ঘুম পাচ্ছিল। অর্জুন বিজলানি (Arjun Bijlani), আশকা গোরাডিয়া (Aashka Goradia)-রা মৌনির ছবিগুলির প্রশংসা করেছেন।

টেলিভিশনে ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মৌনি। এরপর বিভিন্ন রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছেন মৌনি। কিন্তু ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে বিশেষ পরিচিতি পান তিনি। এরপরেই ‘গোল্ড’ ফিল্মের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাঁর। খুব শীঘ্রই অয়ন মুখার্জি (Ayan Mukherjee) পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মে দেখা যেতে চলেছে তাঁকে।

মৌনি এই মুহূর্তে দুবাই প্রবাসী ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। মৌনির ঘনিষ্ঠ বন্ধু মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাড়িতে তাঁদের দুই পরিবারের সাক্ষাৎ হয়েছে। মৌনি নিজেই ছবিগুলি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু সুরজের সঙ্গে তাঁর বিয়ের তারিখ প্রকাশ করেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles