Advertisements

চুপিসারে প্রেম নাকি সিঙ্গেল! ‘রানীমা’ থেকে ‘রাধিকা’ জনপ্রিয় অভিনেত্রীদের বর্তমান স্টেটাস

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

জি বাংলার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তার সঙ্গে দর্শকদের মন অত্যন্ত অনুসন্ধানী হয়ে উঠছে তাঁদের প্রিয় নায়িকাদের রিলেশনশিপ স্টেটাস নিয়ে। প্রথমেই আসা যাক ‘মিঠাই’-এর মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) -র কথায়। সিরিয়ালে মিঠাই ও উচ্ছেবাবুর রসায়ন প্রশংসিত হলেও বাস্তবে উচ্ছেবাবু অর্থাৎ আদৃত (adrit) অত্যন্ত ঝগড়ুটে বলে জানিয়েছেন সৌমিতৃষা। সৌমিতৃষা আপাতত পুরোপুরি সিঙ্গল। তিনি স্বপ্ন দেখেন কোনো একদিন তাঁর সাথে ধাক্কা লেগে যাবে তাঁর প্রিন্স চার্মিংয়ের। শুরু হবে দুজনের প্রেমকাহিনী।

‘কৃষ্ণকলি’ -র শ‍্যামা ওরফে তিয়াসা রায় (Tiasa Roy) বাস্তবেও বিবাহিতা। তবে তাঁর বিয়ে হয়েছে সুবান রায় (suban Roy)-এর সঙ্গে। সুবানের সঙ্গে তিয়াসাকে প্রায়ই ইন্সটাগ্রাম রিল তৈরী করে শেয়ার করতে দেখা যায়। সুবানের সঙ্গে ‘খট্টা মিঠা’ বৈবাহিক সম্পর্কে ভালোই আছেন তিয়াসা।

‘কি করে বলবো তোমায়’ খ্যাত স্বস্তিকা দত্ত (swastika dutta) শেষ অবধি সঙ্গীতের প্রেমে পড়তে গিয়ে পড়ে গেলেন গায়ক শোভন গাঙ্গুলীর (shobhan Ganguly)-র প্রেমে। শোভনের গান শুনে অনায়াসেই যে কোনো মেয়ে প্রেমে পড়ে যাবেন। স্বস্তিকা আগে শুধুই শোভনের বন্ধু ছিলেন। কিন্তু কখন যে তাঁরা নিজের অজান্তেই একে অপরের পরিপূরক হয়ে গেছেন তা জানতে পারেননি শোভন ও স্বস্তিকা।

‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর টিনএজ লাইফে এখনও প্রেম আসেনি। মাঝে তাঁর সহ অভিনেতা বিশ্ববসু (Biswabasu)—র সঙ্গে অনেকেই দিতিপ্রিয়ার লিঙ্ক-আপ করেছিলেন। কিন্তু পরবর্তীকালে জানা যায়, দিতিপ্রিয়া ও বিশ্ববসু দুজনে খুব ভালো বন্ধু। বিশ্ববসুর প্রেমিকার নাম অর্কযা (Arkaja)। অর্কযার সঙ্গেও দিতিপ্রিয়ার খুব ভালো সম্পর্ক রয়েছে। আপাতত ‘রানীমা’ দিতিপ্রিয়া এখনও তাঁর ‘রাজা’-র অপেক্ষায়। ‘যমুনা ঢাকী’ খ্যাত শ্বেতা ভট্টাচার্য (sweta bhattacharya)-র প্রেমিক থাকেন কলকাতার বাইরে। তিনি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। প্রায় নয় বছর ধরে তাঁর সঙ্গে শ্বেতার সম্পর্ক রয়েছে। শ্বেতার প্রেমিক কলকাতায় শিফট করলে বিয়ে করবেন তাঁরা।

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow