whatsapp channel

Monami Ghosh: গোল্ডেন শাড়িতে হাসির ঝলক, উৎসবের আমেজে বেসামাল মনামী

মনামী মানেই তিনি বিভিন্ন পোশাকে হাজির হন সবার কাছে। বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

মনামী মানেই তিনি বিভিন্ন পোশাকে হাজির হন সবার কাছে। বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। ১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। ‘শ্যাওলা’, ‘সাতকাহন’, ‘এক আকাশের নিচে’, ‘পুণ্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

সম্প্রতি ৭ ই এপ্রিল সমুদ্রের ধারে পাথরের উপর শুয়ে একটি ছবি পোস্ট করেছেন মনামী। যেখানে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। মাল্টিকালারের বিকিনিতে তাকে লাস্যময়ী লাগছে তার সুন্দর ফর্সা ত্বকে এই বিকিনি যেন আরও সুন্দর হয়ে উঠেছে। কমেন্ট বক্স জুড়ে প্রশংসার বন্যা দেখা দিয়েছে। প্রায় ৬৮ হাজার লাইক পড়েছে। কিছুদিন আগে সবুজ বিকিনিতেও জলে ভিজলেন মনামী। ১৮ই মার্চ একটি ছবি শেয়ার করেছেন তিনি যেখানে দেখা যাচ্ছে সবুজ রঙের বিকিনিতে সেজে উঠেছেন তিনি। এখানেই শেষ নয় ইনস্টাগ্রাম খুললে প্রায়শই দেখা যায়, তিনি স্বল্প পোশাকে সকলের সামনে এসে হাজির হন। মিষ্টি চেহারায় স্বল্প পোশাকে তাকে দিব্যি মানিয়ে যায়।

সাদা গোল্ডেন শাড়িতে সেজে উঠলেন মনামী- সম্প্রতি ২২ শে এপ্রিল সাদা গোল্ডেন শাড়িতে সেজে উঠলেন মনামী। গলায় পরেছেন ভারী স্টোনের কাজ করা নেকলেস, সুন্দর লাগছে এমন সুন্দর সেজে তিনি অক্ষয় তৃতীয়া এবং ঈদের শুভেচ্ছা বার্তা পৌঁছেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সাথে ছিল অসাধারণ মেকআপ – শুধুমাত্র শাড়ি আর ব্লাউজ অসাধারণ মেকআপও কিন্তু বেশ নজর কেড়েছে চুলটা বেশ পাতা কেটে বেঁধেছেন তিনি, মাঝখানের সিঁথি দেখা যাচ্ছে, আর দুটো ভুরুর মাঝে সুন্দর একটা ছোট্ট টিপ পরেছেন অসাধারণ সুন্দর লিপস্টিক, আই মেক আপ তাকে আরও সুন্দর করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক