whatsapp channel

Kajol: স্বামীর সামনেই হাঁটুর উপর উঠে গেল পোশাক, পোশাক নিয়ে জনসমক্ষে লজ্জায় লাল কাজল

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

নব্বইয়ের দশকে বি-টাউনের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেত্রী কাজল (Kajol)। অভিনয়ের দক্ষতা ও কায়িক সৌন্দর্য্য, এই দুই দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের মন। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে।

তবে অভিনয়ের পাশাপাশি নিজের গ্ল্যামার এবং ফ্যাশন সেন্স নিয়েও যথেষ্ট সচেতন টিনসেল নগরীর এই অভিনেত্রী। তার পরিচয় মেলে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। সেখানে প্রায়ই নিজেকে নানারকম সব সাজে সজ্জিতা করে অবতীর্ণ হতে দেখা যায় তাকে। তবে এবার এক অন্য কারণে চর্চায় উঠে এল অভিনেত্রীর নাম। এবার পোশাক নিয়েই স্বামীর সামনে বিড়ম্বনায় পড়তে দেখা গেল কাজলকে। ক্যামেরার সামনে পোশাক উঠে যেতেই অস্বস্তিতে পড়তে হল তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে কোনো এক ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। মঞ্চে সফর উপর বসেছিলেন তিনি। তবে তিনি এক নন, স্বামী অজয় দেবগণকেও দেখা গেছে কাজলের পাশে। তার পরনে শ্যাওলা শার্ট ও ডেনিম জিন্স। অন্যদিকে অভিনেত্রীর পরনে রয়েছে লাল রংয়ের একটি ভেলভেট ওয়ানপিস। আর এই পোশাকে পায়ের উপর পা তুলে বসতে গিয়েই বারবার তার পোশাক উঠে যাচ্ছিল হাঁটুর উপর। ক্যামেরার সামনেই অভিনেত্রীকে বারবার পোশাক ঠিক করতে দেখা গিয়েছে। আর এই ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, বর্তমান অভিনেত্রী চুটিয়ে সংসার করছেন বলিউডের স্টেট অজয় দেবগণের সঙ্গে। কাজল ও অজয়ের দুই সন্তান রয়েছে, নায়শা ও যুগ। নায়শা ভারতের বাইরে উচ্চশিক্ষার জন্য রয়েছেন। তবে ছোট যুগ রয়েছে মা-বাবার কাছে। কিছুদিন আগে অবধি নায়শার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখে অনেকেই মনে করেছিলেন, তিনি হয়তো বলিউডে কেরিয়ার তৈরি করবেন। কিন্তু এই বিষয়ে কাজল তাঁর মেয়ের উপর কোনো চাপ সৃষ্টি করতে চান না।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা