whatsapp channel

সুশান্তের সমস্ত স্মৃতি ভুলে সাদা গাউনে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন প্রাক্তনী অঙ্কিতা

চারমাস এর কিছু দিন হল প্রাক্তন সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন। এর মধ্যেই বিয়ে করছেন অঙ্কিতা লোখন্ডে! নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরে ছবি দিতে সকল ফ্যানের মনে এই প্রশ্ন।…

Avatar

HoopHaap Digital Media

চারমাস এর কিছু দিন হল প্রাক্তন সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন। এর মধ্যেই বিয়ে করছেন অঙ্কিতা লোখন্ডে! নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরে ছবি দিতে সকল ফ্যানের মনে এই প্রশ্ন। অঙ্কিতার সেই ছবি হু হু করে ভাইরালের পথে।

যদিও অঙ্কিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের এই ছবি দেখলে বোঝা যাচ্ছে, তিনি শ্যুটিংয়ের জন্য সাদা গাউন পরেছেন, হাতে ফুলের তোড়া আর মাথায় ফুলের মুকুট আর কানে গলায় গাউনের সাথে মানানসই হার ও দুল পড়ে হাজির হয়েছেন অভিনেত্রী। অবশ্য তিনি তাঁর প্রেমিক ভিকির সাথে কবে বিয়ে করছেন, সে বিষয়ে স্পষ্টভাবে তিনি কিছু জানাননি। কিন্তু তাঁর এই ছবি একটি জুয়েলারি ব্র্যান্ডের অ্যাড শ্যুটে জন্য এই সাজ। তাই বিয়ের পোশাকে ধরা দিলেন নায়িকা।।

নবরাত্রি রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি নবরাত্রির খোদ মেজাজে নায়িকা। উৎসবের শুরুর দিনেই মারাঠী নববধূর বেশে ধরা দিলেন অঙ্কিতা লোখান্ডে নিজের ইন্সটা হ্যান্ডেলে। ফটোশ্যুটে সবুজ-মেরুন রঙের মারাঠি নওভরি শাড়িতে কনের বেশে অঙ্কিতাকে দেখা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানান খবরের শিরোনামে উঠে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট শেয়ার করেন। কখনো সুশান্তের জন্য জাস্টিস তো কখনো সুশান্তের আত্মার শান্তির প্রদীপ জ্বালানো তো কখনও বা রিয়ার বিরুদ্ধে ফুঁসে ওঠেন কখনও বা পারিবারিক নানা মুহূর্তের ছবি শেয়ার করেন। এবার অভিনেত্রী নিজের কর্মজীবনে মন দিয়েছেন।

 

View this post on Instagram

 

Beauty is not in the face , Beauty is a light In the heart .❤️ #shooting #jwellery

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media