Hoop PlusTollywood

Ditipriya Roy: সিনেমা ফ্লপ হওয়ায় কটাক্ষ, নাম না করেই রানা সরকারকে এক হাত নিলেন ‘খুকু’ দিতিপ্রিয়া

শ্রাবন্তী ও ক্রুশল আহুজা’র সঙ্গে নতুন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। সদ্য ফিরেছেন লন্ডন থেকে। কিন্তু, ফিরতেই কানে আসে সদ্য মুক্তি পাওয়া ছবি নিয়ে কটাক্ষের ঝড়। হ্যাঁ, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া অভিনীত নতুন বাংলা ছবি ‘আয় খুকু আয়’। বক্স অফিসে এই সিনেমার মিশ্র ফল পাওয়া গিয়েছে। সুপার হিট না হলেও প্রযোজক রানা সরকারের কথা অনুযায়ী এটি এখনও পর্যন্ত সুপার ফ্লপ। যদি দর্শকরা দেখতে আসেন তবে বক্স অফিস ভালো রেটিং দেবে।

এদিন রানা সরকার তার সোশ্যাল মিডিয়া পেজে ফলাও করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বর্ণনা করেছেন। একদা বলা কথা ‘আমিই ইন্ডাস্ট্রি’ র চরম প্রতিবাদ জানিয়েছেন তিনি। প্রযোজক রানা সরকারের কথায়, ” এতো করে ডাকলো তবু খোকা খুকুরা হলে এলো না; এতবার বললো পাশে দাঁড়ান পাশে দাঁড়ান তবু টিকিট কাউন্টারের সামনে কেউ দাঁড়ালো না…দুজন সুপারস্টারের উদ্যোগ, একজন ষ্টার নায়ক অন্য একজন প্রযোজক, একজন বিনিয়োগ করলেন লাভের আশা নিয়ে, অন্যজন মাথার চুল পর্যন্ত্য জলাঞ্জলি দিয়ে সর্বস্ব ত্যাগ করে বাংলা সিনেমা কি একা টেনে নিয়ে যাওয়ার শেষ চেষ্টা করলেন, তবুও খোকা খুকুরা হলে এলো না;”।

প্রসেনজিৎ কোনো প্রতিক্রিয়া না জানালেও মুখ খুলেছেন ‘খুকু’ ওরফে দিতিপ্রিয়া রায়। এদিন তিনি নন্দনে যান সিনেমা দেখেন এবং ফিরে এসে প্রযোজকের নাম না করেই প্রতিক্রিয়া জানান। কী বলছেন অভিনেত্রী?

খুকু ওরফে দিতিপ্রিয়া জানিয়েছেন – কে কী বলছে, সে দিকে পাত্তা দিচ্ছি না। লোকে খারাপ বলবে, ভালোও বলবে। সব নিয়েই তো চলতে হবে৷ তবে আমি দর্শকের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে খুশি। তাঁদের মুখ থেকে শোনা আমার অভিনয় দেখে চোখে জল এসেছে যে কোনও খারাপ মন্তব্যকে ছাপিয়ে যায়। যাদের জন্য ছবিটি বানানো, তাঁরা প্রশংসা করেছেন। এটাই চেয়েছিলাম। পেলামও।

whatsapp logo