whatsapp channel

Kanchan-Sreemoyee: বিতর্ক ভুলে পুজোর উদ্বোধনে আরো কাছাকাছি কাঞ্চন-শ্রীময়ী

গত বছরে চর্চার শিরোনামে ছিলেন কাঞ্চন-শ্রীময়ী। অবশ্য, দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্কের সিলমোহর দেননি, উল্টে শ্রীময়ী বলেছিলেন কাঞ্চন দা আমার মেন্টর। কিন্তু, যত দিন যাচ্ছে ততই গল্পের মোড় অন্যদিকে যাচ্ছে।…

Avatar

Susmita Kundu

গত বছরে চর্চার শিরোনামে ছিলেন কাঞ্চন-শ্রীময়ী। অবশ্য, দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্কের সিলমোহর দেননি, উল্টে শ্রীময়ী বলেছিলেন কাঞ্চন দা আমার মেন্টর। কিন্তু, যত দিন যাচ্ছে ততই গল্পের মোড় অন্যদিকে যাচ্ছে। বেশিরভাগ সময়েই দুজনকে জুটি বাঁধতে দেখা যায় যে কোনো অনুষ্ঠানে। শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) জন্মদিন হোক বা কাঞ্চন মল্লিকের ( Kanchan Mullick) জন্মদিন, কিংবা নাইট পার্টি বা রাজনৈতিক অনুষ্ঠান, সবেতেই কাঞ্চনের পাশে হাসি মুখে উপস্থিত থাকেন শ্রীময়ী।

এদিন পুজোর উদ্বোধনে কাঞ্চনের পাশে শ্রীময়ীর উপস্থিতি বুঝিয়ে দিচ্ছে ডুবে ডুবে জল খেতে ভারী মজা, সে তোরা নয়কে ছয় ভাব বা ছয়কে নয়, আমাদের কি? সম্পর্কের সিলমোহর না দিলেই কারোরই বুঝতে অসুবিধা হচ্ছে না এই জুটির রসায়ন একেবারে পাকা হাতে তৈরি।

কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই বিভিন্ন ছবি আপলোড করেছেন, যেখানে কাঞ্চনকে পাঞ্জাবিতে পাওয়া গিয়েছে, অন্যদিকে শ্রীময়ীকে লাস্যময়ী শাড়ির সাজে। দুজন মিলে একাধিক পুজো মণ্ডপে গিয়ে ফিতে কেটেছেন, স্টেজে উঠে দর্শকদের সঙ্গে হালকা বিনোদন করেছেন। এতেই অনেকের কাছে এই জুটির সমীকরণ স্পষ্ট।

কাঞ্চন ও শ্রীময়ীর পোস্ট করা একাধিক ছবি ঘিরে অনেকেই গুঞ্জন শুরু করেছেন এ যেন দ্বিতীয় পার্থ-অর্পিতা। একজন রাজনীতিবিদ, অন্যজন মামুলি অভিনেত্রী। এমনিতেই রাজনীতিবিদ তথা মন্ত্রীদের সঙ্গে অভিনয় জগতের এক আত্মিক সম্বন্ধ আছে, কারণ, যেখানে বেশিরভাগ মন্ত্রী কিংবা সাংসদ কিংবা বিধায়ক হলেন অভিনয় জগতের মানুষ।