Hoop PlusTollywood

Mimi Chakraborty: ‘যাকে পারছে তাকে…’, মিমির ছবি দেখে সবার সামনেই বেফাঁস অঙ্কুশ

রাজনীতি থেকে ব্যাকফুটে গিয়েই অভিনয়ের প্রতি মনোযোগ বাড়িয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আসন্ন লোকসভা ভোটে তিনি প্রার্থী হচ্ছেন না তৃণমূলের তরফে। তাঁর ইচ্ছা মতোই তাঁকে টিকিট দেওয়া হয়নি এবারে। তার বদলে নিজের অভিনয় কেরিয়ার এবং সোশ্যাল মিডিয়ায় আরো বেশি করে সময় দিচ্ছেন অভিনেত্রী। বিগত বেশ কিছু সময় ধরেই সিনেমার সংখ্যা উল্লেখযোগ্য ভাবে কমেছে তাঁর। তবে এখন নতুন উদ্যমে আবার নিজের অভিনয় জীবনটাকে গুছিয়ে নিতে শুরু করেছেন মিমি।

আগামীতে পরপর কয়েকটি নতুন প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। শুধু টলিউডের সিনেমা নয়, বাংলাদেশি ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেড়েছে মিমির সক্রিয়তা। এমনিতে টলিউড অভিনেত্রীদের মধ্যে মিমির ফলোয়ারই তুলনামূলক বেশি ইনস্টাগ্রামে। নানান ছবি, রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি। বিভিন্ন ধরণের ছবি নেট মাধ্যমে শেয়ার করেন মিমি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তুলে ধরার পাশাপাশি ফটোশুটের ছবিও ভাগ করে নেন তিনি।

প্রায়ই ফটোশুট করে থাকেন মিমি। আর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন সব ছবি। সম্প্রতি ক্যাজুয়াল লুকে লেন্সবন্দি হন মিমি। সাদা ট্র্যাক প্যান্টের সঙ্গে কালো স্পোর্টস ব্রা পরেছেন তিনি। তার উপরে নিয়েছেন একটি নীল জ্যাকেট, পায়ে সাদা মোজা আর স্নিকার্স। সঙ্গে হালকা জুয়েলারি, ছিমছাম মেকআপ আর খোলা চুলেই চোখ ধাঁধিয়ে দিয়েছেন তিনি। ক্যাপশনে মিমি লিখেছেন, ‘ভাবলাম আমার জিম লুকটা একটু সিরিয়াসলি নিই’। কিন্তু মিমির এই পোস্টে নজর কেড়ে নিল অঙ্কুশ হাজরার কমেন্ট। মজা করে তিনি লিখেছেন, ‘বাবা কত রকম অ্যাপ বেরিয়েছে, যাকে পারছে সুন্দর বানিয়ে দিচ্ছে’। মিমি অঙ্কুশের খুনসুটি বেশ উপভোগ করেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘কী যাতা’।

প্রসঙ্গত, মিমি এবার লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চাননি। তাঁর বদলে এবার যাদবপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন তৃণমূলের আরেক তারকা নেত্রী সায়নী ঘোষ। অন্যদিকে মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই