Bengali SerialHoop Plus

শৈশবেই হারিয়েছেন বাবা-মাকে, বাস্তব জীবনেও লড়াই করে এগিয়ে চলেছেন সকলের প্রিয় জবা

বেশ কয়েক বছর আগেই পল্লবী টেলিসিরিয়ালে পা দিয়েছেন। ধারাবাহিক দিয়ে পল্লবী অভিনয় জীবন শুরু করেছিলেন প্রথমে ইটিভি বাংলার ধারাবাহিক ‘দুই পৃথিবী’ ধারাবাহিকের মাধ্যমে এক অভিনয় শুরু করেছিলেন তিনি ৷ এরপরেই প্ললবী ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয় শুরু করেন।

বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ ৷ এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল এক মেয়ের নানান চড়াই উৎরাইয়ের গল্প। মূল চরিত্রের নাম জবা। জবার চরিত্রে পল্লবী অভিনয় করে রীতিমত দর্শকদের মন কেড়েছেন ৷ দৈনন্দিন জনপ্রিয়তার শীর্ষে ছিল এই ধারাবাহিক ৷ একটা সময়ে দিনের পর দিন টাইমব্যান্ড লিডার ছিল এই ধারাবাহিক ৷

জবা – পরম জুটি অর্থাৎ অভিজিৎ ঘোষ আর পল্লবীর এই জুটি এক বিশেষ প্রশংসার পায় সকলের কাছে। বাংলার প্রতিটি শহর বা গ্রামাঞ্চলে পরম ও জবার জুটি ভালোবাসা পেয়েছে। কাহিনি বিন্যাস, সৃজনশীলতা ও সংলাপ সব কিছুতেই এক টানটান ভাব অন্য মাত্রা প্রদান করেছে। এখন ধারাবাহিক শেষ তবে জবাকে বাংলার মানুষ ভুলতে পারেনি।

সম্প্রতি পল্লবী শর্মা দিদি নং ১-এ প্রথম বার উপস্থিত হয়েছিলেন। আর দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রচনা ব্যনার্জীর সাথে খেলতে পেরে যেমন আনন্দে উচ্ছ্বসিত তেমনি নিজের ছোটবেলার কিছু দুঃখের গল্প শোনালেন। সেখানে জানালেন তাঁর জীবনের নানা ওঠা পড়ার গল্প শোনালেন । যা শুনে অনেকের চোখে জল চলে আসে।

অভিনেত্রী হাওড়ার মেয়ে। ছোটবেলাতেই বাবা-মাকে হারিয়েছেন পল্লবী। এরপর শুরু সংগ্রাম।পল্লবী যখন ক্লাস ২- তে পড়তেন তখন তাঁর মায়ের ব্রেন টিউমার ধরা পড়ে। সেইসময় তাঁর বাবা এবং দাদা মাকে চিকিৎসার জন্য চেন্নাই, বেঙ্গালুরু যাতায়াত করতেন প্রায়শই। তখন থেকে খুদে পল্লবী পিসি বাড়িতে থাকতে শুরু করেন। পিসির কাছেই সেই সময় ছোট্ট পল্লবী মানুষ হন। এরপর অভিনেত্রী ক্লাস টেনে পড়ার সময় আইসিএসইসির প্রথম পরীক্ষার দিন সকালে হঠাৎ তাঁর বাবারও মৃত্যুর খবর আসে। তবে বাবাকে ভালোভেসে পরীক্ষা দেন। পরীক্ষা দিয়ে ফিরে বাবার সৎকার কাজ সম্পন্ন করেন। সেই পরিস্থিতিতে নিজেকে অনেক কষ্ট করে সামলানোর গল্পই বললেন তিনি।

অভিনেত্রী তাঁর পিসিকে খুব ভালোবাসতেন আর পিসি আগে অভিনয় করতেন। সেই সূত্রে পিসির সঙ্গে বহুবার টলিপাড়ার স্টুডিওতে গিয়েছিলেন। সেখান থেকেই এক পরিচালকের সঙ্গে পরিচয় এরপর তিনি ধারাবাহিকের জন্য কাজ করার সুযোগ পান। সেখানে থেকে ধারাবাহিকে পথ চলা শুরু তাঁর। বর্তমানে দাদা-বৌদির সঙ্গে থাকেন। অভিনেত্রী। তাঁর একটি ছোট ভাইঝিও আছে। দর্শকদের ভালবাসা পেয়ে আজ তিনি অনেকটাই ভালো আছেন। পল্লবী ওরফে জবার দুঃখ শুনে অনেকে কষ্ট পান। এইভাবে জবার পথচলা শুরু। ভবিষ্যতে তিনি আরো অনেক ভালো কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন।

whatsapp logo