whatsapp channel

Soumitrisha Kundu: শাড়ি ছেড়ে ছকভাঙ্গা মিঠাই, ইন্দো-ওয়েস্টার্ন লুকে নেটপাড়ায় ‘হটকেক’ সৌমিতৃষা

গুঞ্জন, পুজোর পরেই মোদক পরিবার গল্প শেষ হতে চলেছে। খবরটা কতদূর সত্যি তার ইয়ত্তা নেই ঠিকই তবে দিনদিন গল্পের আকর্ষণ কমছে। যেই মিঠাই ছিল ফার্স্ট গার্ল, সে এখন টপ ফাইভের…

Avatar

Susmita Kundu

গুঞ্জন, পুজোর পরেই মোদক পরিবার গল্প শেষ হতে চলেছে। খবরটা কতদূর সত্যি তার ইয়ত্তা নেই ঠিকই তবে দিনদিন গল্পের আকর্ষণ কমছে। যেই মিঠাই ছিল ফার্স্ট গার্ল, সে এখন টপ ফাইভের মধ্যেও নেই, অন্তত গত সপ্তাহের টিআরপি যেটা দেখাচ্ছে। তাহলে কি মোদক পরিবারের উপর থেকে আকর্ষণ কম অনুভব করছে দর্শক? নাকি অন্য গল্প বেশি জমজমাট হয়ে উঠেছে? উত্তর যাই হোক না কেন বা মিঠাই শেষ হোক বা না হোক, মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু কিন্তু বাংলার দর্শকদের নয়নের মণি হয়ে গিয়েছে।

সৌমিতৃষা অর্থাৎ পর্দার মিঠাই এর রূপে গুণে বুঁদ দর্শকমহল। মিঠাইয়ের শাড়ি থেকে লম্বা চুলের বিনুনি, কথা বলার স্টাইল, স্বভাব, মিলে মিশে থাকার গুণ খুবই পছন্দের। বাংলার দর্শকদের অধিকাংশ শুধু মাত্র মিঠাই রানীর জন্য ছোট পর্দায় চোখ রাখে ওই নির্দিষ্ট সময়ে। প্রসঙ্গত, সম্প্রতি, ইনস্টাগ্রামে সৌমিতৃষা কুণ্ডু’র ‘কমলে কামিনী’ প্রকাশ পেয়েছে। দেবীর সাজে সেজে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। যারা মিঠাই ধারাবাহিকের ফ্যান তারা তাদের মিঠাই রানীকে ‘কমলে কামিনী’ সাজে দেখার জন্য অপেক্ষায় আছেন।

তবে, পর্দায় তিনি যেমন ভাবেই সাজুন না কেন, বাস্তবে সৌমিতৃষা যথেষ্ট লাস্যময়ী। দুদিন আগেই তিনি কালো রঙের হাফ শিফন, হাফ নেটের শাড়িতে ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। রুদ্র সাহার ডিজাইন করা শাড়িতে সৌমিতৃষা ছিলেন সুপার লাস্যময়ী।

এদিন, অভিনেত্রী শাড়ি নয়, বরং ধরা দিয়েছেন ইন্দো-ওয়েস্টার্ন লুকে। অবশ্য, এদিনও তিনি স্টাইলিস্ট রুদ্র সাহার হাতের কারুকার্যে সেজে ওঠেন। তার পরনে ছিল এক কাঁধ কাটা কালো রঙা ক্রপ টপের সঙ্গে শাড়িটি পরেছেন অভিনেত্রী, কোমরে কালো রঙা বেল্ট। কানে সোনার কানপাশা, একহাতে সোনার বালা, কঙ্কন, অন্যহাত খালি। চুলে বিনুনী বাঁধা, তাতে গোঁজা রয়েছে লাল গোলাপ, এবং ঠোঁটে তার টকটকে লাল লিপস্টিক। ব্যাস, এতেই মুগ্ধ দর্শকরা। লাইক কমেন্ট এর বন্যা বইছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজ জুড়ে।

whatsapp logo