whatsapp channel

Mimi Chakraborty: অফ হোয়াইট ব্লেজারে শীতের মুখে নজরকাড়া মিমি, ভাইরাল হল ছবি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অন্য নায়িকাদের তুলনায় স্বতন্ত্র। তিনি ডায়েট ও ওয়ার্কআউটের পাশাপাশি অপেক্ষা করেন ‘চিট ডে’-র। এই বিশেষ দিন হল প্রত্যেক সপ্তাহের রবিবার। এদিন মিমি অবশ্যই খান তাঁর পছন্দের…

Avatar

Nilanjana Pande

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অন্য নায়িকাদের তুলনায় স্বতন্ত্র। তিনি ডায়েট ও ওয়ার্কআউটের পাশাপাশি অপেক্ষা করেন ‘চিট ডে’-র। এই বিশেষ দিন হল প্রত্যেক সপ্তাহের রবিবার। এদিন মিমি অবশ্যই খান তাঁর পছন্দের জাঙ্ক ফুড। তবে তার আগে শনিবার মিমি শেয়ার করতে ভুললেন না তাঁর সাম্প্রতিক ফটোশুটের ঝলক।

ইন্সটাগ্রামে মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ। এই টপের সাথে মিমি টিম আপ করেছেন হালকা ব্রাউন রঙের ব্লেজার। ব্লেজারটি ফুলস্লিভ হলেও তা থ্রি-কোয়ার্টার করে পরেছেন মিমি। ফ্রন্ট ওপেন ব্লেজারের সাথে মিমির নিম্নাংশে রয়েছে হালকা ব্রাউন রঙের ট্রাউজার। ট্রাউজারটি হাই-ওয়েস্ট। এই পোশাকের সাথে মিমির মেকআপ যথেষ্ট হালকা হলেও তা উজ্জ্বল। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও হালকা আইলাইনারের টান মিমির দুই চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রাঙানো পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই পোশাকের সাথে মিমির দুই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, তারাদের মধ্যেই রয়েছে ম্যাজিক। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি তারার ইমোজি।

মিমির অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। বর্তমানে বাংলার বুকে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন মিমি। পাশাপাশি যথেষ্ট বাছাই করে কাজ করেছেন তিনি। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। বক্স অফিসে ‘রক্তবীজ’ যথেষ্ট সফল।

তবে মিমির বলিউ ডেবিউ ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ বক্স অফিসে হিট হয়নি। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

whatsapp logo