Advertisements

‘মিলি’র কোপে মিতুলের বিদায়! ‘খেলনা বাড়ি’ শেষ হওয়া নিয়ে মুখ খুললেন আরাত্রিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow

দৌড়ে টিকে থাকতে হলে টিআরপি তুলতে হবে। নয়তো পত্রপাঠ প্রতিযোগিতা থেকে বাদ পড়ার নোটিস হাতে ধরিয়ে দেবে চ্যানেল কর্তৃপক্ষ। এই ভয়ই দিনরাত তাড়া করে বেড়াচ্ছে সিরিয়াল নির্মাতাদের। সেই সঙ্গে চিন্তায় রয়েছেন দর্শকরাও। কোনো সিরিয়াল নিজের স্লট হারালেই জল্পনা শুরু হয়ে যায়, এবার হয়তো ওই ধারাবাহিকেরই বিদায় নেওয়ার পালা। এখন যেমন এই দোলাচলের মধ্যে রয়েছে ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। এই নিয়ে দ্বিতীয় বার স্লট হারা হল জি বাংলার এই সিরিয়াল।

চ্যানেলে আসছে নতুন সিরিয়াল ‘মিলি’। ইতিমধ্যেই সিরিয়ালের রহস্যে ভরা প্রোমো নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে দর্শক মহলে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত নটার স্লট দখল করতে চলেছে মিলি। এখন ওই স্লটে সম্প্রচারিত হচ্ছে খেলনা বাড়ি। ইতিমধ্যেই এক বছর পূর্ণ করে ফেলেছে ইন্দ্র মিতুলের কাহিনি। তার মধ্যেই এক বার স্লট হারিয়েছেন এই ধারাবাহিক। আর এবার ফের একই কাহিনির পুনরাবৃত্তি হতে চলেছে খেলনা বাড়ির সঙ্গে।

মিলির স্লট ঘোষণা হলেও এখনো পর্যন্ত খেলনা বাড়ির কোনও নতুন সময় জানানো হয়নি। আর সেই থেকেই জল্পনা শুরু হয়েছে, খেলনা বাড়ির মেয়াদ কি তবে ফুরোলো? এ বিষয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন মিতুল ওরফে আরাত্রিকা মাইতি। তিনি জোর গলায় বলেছেন, খেলনা বাড়ি এখনই শেষ হচ্ছে না। এটুকু তিনি নিশ্চিত করে বলতে পারেন। কারণ সিরিয়াল শেষের খবর এখনো পর্যন্ত তাঁদের কাছে এসে পৌঁছায়নি। তবে স্লট বদল হয়ে নতুন কোন স্লটে জায়গা পাবে খেলনা বাড়ি সেটা অবশ্য বলতে পারেননি আরাত্রিকা।

তিনি আরো বলেন, এই এক বছরের কিছু বেশি সময়ে খেলনা বাড়ি ভাল ফলই দিয়ে এসেছে। এমনকি একটা লম্বা সময় পর্যন্ত প্রথম পাঁচেও থেকেছে এই ধারাবাহিক। যখন টিআরপি একটু ডাউন হয় তখনি হয় প্রথম স্লট বদল। সন্ধ্যা সাড়ে ছটার স্লট ছেড়ে নটায় চলে আসতে হয় খেলনা বাড়িকে। সেখানেও এখন স্লট লিডার হচ্ছে এই ধারাবাহিক। আরাত্রিকা আত্মবিশ্বাসী, স্লট বদল হলেও খেলনা বাড়ির সফর এত তাড়াতাড়ি ফুরোনোর নয়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow