BollywoodHoop Plus

Malaika Arora: দাম্পত্য জীবনে ছিলনা সুখ! ডিভোর্সের আসল কারণ সামনে আনলেন মালাইকা

খান পরিবারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন মালাইকা অরোরা (Malaika Arora)। আরবাজ খানের (Arbaaz Khan) সঙ্গে ঘটেছে বিবাহবিচ্ছেদ। এখন নতুন জীবন শুরুর ইঙ্গিত দিয়েছেন মালাইকা আরোরা। অর্জুন কপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। কিছুদিনের মধ্যেই মালাইকা কপুর পরিবারের বধূ হতে পারেন বলে বলিউডে জোর গুঞ্জন। এহেন প্রাক্তন স্ত্রী মালাইকার প্রতি এখনও মারাত্মক শ্রদ্ধাশীল আরবাজ খান। অন্যদিকে প্রাক্তন স্ত্রীর মুখে এখনো শ্রদ্ধা আসে প্রাক্তন স্বামীর জন্য।

সম্প্রতি নিজস্ব রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-তে ফারাহ খানের সামনে কিছু কথা ভাগ করে নেন অভিনেত্রী। ‘বিচ্ছেদ ঘটবে জানলে কেন বিয়ে করেছিলেন মালাইকা-আরবাজ?’- ভক্তদের এই প্রশ্নের জবাব দিতে মুখ খুলকেন অভিনেত্রী। আরবাজকে বিয়ে করার কারণ প্রসঙ্গে মালাইকা বলেন, “আমিই আরবাজকে প্রপোজ করি। কেউ জানে না যে, আরবাজ আমাকে প্রপোজ করেনি। আমিই ওকে বলেছিলাম, ‘আমি বিয়ে করতে চাই। তুমি তৈরি তো?’ আর খুব মিষ্টিভাবে ও জবাব দিয়েছিল, ‘তুমি দিন আর জায়গা ঠিক করো'”। এছাড়াও মালাইকা বলেন, “এই বিয়েতে সম্মতি দেওয়ার একটাই কারণ ছিল, আর সেটা হল আমার বাড়ি থেকে বেরোনো”।

কিন্তু আচমকা বিবাহবিচ্ছেদ কেন? ঠিক কি হয়েছিল দুজনের মধ্যে? এই প্রসঙ্গে মালাইকা বলেন, “খুব ছোটবয়সে আমার বিয়ে হয়েছিল। এরপর আমি বদলেছি। আমার জীবনের থেকে পাওয়া বদলেছে। আমার মনে হয় এখন আমরা অনেক ভালো মানুষ। তবে দাবাং মুক্তি পাওয়ার আগে পর্যন্ত আমাদের মধ্যে সব ঠিক ছিল। কিন্তু তারপর ধীরে ধীরে দুজনেই খিটখিটে হয়ে উঠি এবং সবশেষে আলাদা হয়ে যাই”। প্রসঙ্গত, ১৯৯৮ সালে সাতপাকে বাঁধা পড়েন আরবাজ খান ও মালাইকা অরোরা। এরপর ২০১১ সালে ডিভোর্স। তবে তাদের এক সন্তান রয়েছে বছর ২০-র। মালাইকা-আরবাজ পুত্র আরহান বর্তমানে বিদেশে থাকেন। উভয়েই তার দায়িত্ব নিয়েছেন।

তবে জীবনে থেমে নেই মালাইকা অরোরা। তিনি বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন অকপটে। কানাঘুষো শোনা যাচ্ছে, অর্জুন কাপুরের সঙ্গে ফের গাঁটছড়া বাঁধতে পারেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা