Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: নায়িকা থেকে সোজা খলনায়িকার চরিত্রে কেন ফিরলেন ছোট পর্দার ‘উমা’!

গত বছর শেষ হয়ে গিয়েছে ‘উমা’। একসময় দর্শক মননে বহু আশা জাগিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। একটি সাধারণ মেয়ের মহিলা ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি ধারাবাহিক ‘উমা’ পরবর্তীকালে পরিণত হয়েছিল পারিবারিক কূটকাচালি ভরা সিরিয়ালে। জি বাংলার এই ধারাবাহিক সম্প্রচার শুরুর মাত্র নয় মাসের মাথায় অফ এয়ার হয়ে গিয়েছিল। এরপর শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)-কে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা গেলেও কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তবে পুজোর সময় একটি বিউটি কনটেস্টের বিচারক হয়েছিলেন তিনি। তবে আবারও নতুন রূপে ছোট পর্দায় ফিরতে চলেছেন শিঞ্জিনী।

জি বাংলার ‘উমা’ এবার কালনাগিনী হয়ে ফিরছেন স্টার জলসার ‘পঞ্চমী’-তে। সাম্প্রতিক কালে স্টার জলসায় শুরু হয়েছে ‘পঞ্চমী’। সর্পকন্যার কাহিনী নিয়ে তৈরি ধারাবাহিক ‘পঞ্চমী’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। ধারাবাহিকে তাঁর নাম পঞ্চমী। নাগকন্যা পঞ্চমীর কাহিনীতে এবার কালনাগিনী রূপে প্রবেশ ঘটতে চলেছে শিঞ্জিনীর। ইতিমধ্যেই ভাইরাল ‘পঞ্চমী’-র এই বিশেষ পর্বের প্রোমো।

‘উমা’-য় ছিলেন নায়িকা। কিন্তু ‘পঞ্চমী’-তে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন শিঞ্জিনী। ‘নাগিন’ ধারাবাহিকের কট্টর ভক্ত শিঞ্জিনী জানালেন, বরাবর এই ধরনের চরিত্রে অভিনয়ের ইচ্ছা ছিল তাঁর। এতদিনে সেই স্বপ্ন পূরণ হয়েছে বলে উচ্ছ্বসিত তিনি।

তবে কালনাগিনীর চরিত্রকে খলনাযিকা বলতে নারাজ শিঞ্জিনীর মতে, এটি ধূসর হলেও একটি মুখ্য চরিত্র।