Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি পোশাকে ভক্তদের চোখে নেশা ধরালেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি instagram এর মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, আগের থেকে অনেক সুন্দরী হয়ে উঠেছেন তিনি। তবে এত সুন্দরী হওয়ার রাজ কি জানেন? আগের থেকে ওজন ঝরিয়ে একেবারে স্টিলমেন্ট হয়েছেন শ্রাবন্তীর শুধুমাত্র জিমে গিয়ে শরীর চর্চা করে। বরাবরই সুন্দরী নায়িকাদের তালিকায় তিনি ছিলেন। তবে এবারে যেন তিনি আরো অনেক সুন্দরী হয়ে ধরা দিলেন তার অনুরাগীদের সামনে।

অতিরিক্ত ফ্যাট ঝরানো মানে শরীর থেকে টক্সিন বেরিয়ে যাওয়া শরীর থেকে টক্সিন বেরিয়ে গেলে ত্বক এবং চুল আরো সুন্দর হয়ে যায়। শ্রাবন্তির ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে পরিশ্রম করে তিনি জিম করে নিজের শরীরকে অনেক সুন্দরী করে তুলেছেন।অসাধারণ পোশাকটি পড়েছেন সেই অসাধারণ পোশাকটি পরে তাকে যেন আরও সুন্দর লাগছে। পোশাকটি গোলাপি রঙের অনেকটা কাফতানের মত। বুকের সামনে অংশ অনেকটা খোলা।

পরবর্তীকালে যত নায়িকার সিনেমা জগতে এসেছেন তাদেরকে কিন্তু রীতি মতন গোল দিতে পারেন শ্রাবন্তী। তার এক একটি ফটোশুট মানুষের মধ্যে যা উন্মাদনা সৃষ্টি করে তা কিন্তু কমেন্ট দেখেই আপনি বুঝতে পারবেন। হাসি হাসি মুখ করে তিনি অসাধারণ ফটোশুট করেছেন। পোশাকের সাথে সাথে তার হেয়ার স্টাইল কিন্তু বেশ নজর কেড়েছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মানে তিনি সোশ্যাল মিডিয়া ঝড় তুলবেন না, এমন তো হতেই পারে না। তবে ব্যক্তিগত কারণে জন্য তিনি মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন।

তবে সেই সমস্ত বিষয়কে একেবারেই পাত্তা দেন না তিনি। উপরে অসাধারণ একটি বেল্ট পরেছেন, যা কিন্তু বেশ চোখে লাগছে, গলায় পরেছেন অসাধারণ একটি স্টোনের নেকলেস। ছবি দেওয়ার সাথে সাথেই কমেন্ট বক্সে প্রত্যেকে অনেক কমেন্ট করেছেন। প্রশংসা করে শ্রাবন্তীকে অনেক ভালোবাসা জানিয়েছেন, তবে আপনি যদি একবার চটপট দেখে ফেলতে চান আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন শ্রাবন্তীকে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক