Srabanti Chatterjee: রবি ঠাকুরের শান্তিনিকেতনে শ্রাবন্তী, একান্তে শীত যাপন টলি নায়িকার

Nirajana Nag

Nirajana Nag

রাজ্যে এমনিতেই শীত পড়ে কম সময়ের জন্য। শীতপ্রেমী মানুষ তাই এই সময়টুকুই চেটেপুটে উপভোগ করে নেন। এই সময়টায় অনেকেই পিকনিক করতে যান, বা ঘুরতে যান পরিবারের সঙ্গে কিংবা বন্ধুবান্ধবদের সঙ্গে। বিশেষ করে শীতের আমেজ গায়ে মেখে শান্তিনিকেতনে (Shantiniketan) যাওয়ার ধুম অনেকটাই বেড়ে যায় এই সময়টায়। বাদ গেলেন না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও (Srabanti Chatterjee)। তিনি পাড়ি জমালেন শান্তিনিকেতনের উদ্দেশে।

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। ঘুরতে যেতেও বেশ ভালোবাসেন তিনি। সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। দেশের বিভিন্ন জায়গা থেকে বিদেশের নানান নয়নাভিরাম লোকেশনে ঘুরে বেড়ান তিনি। পাহাড় থেকে সমুদ্র, কোনোটাতেই না নেই তাঁর। সেই সব ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।

শান্তিনিকেতন থেকেও একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। কনকনে শীতে কালো প্যান্ট আর ফুলহাতা কালো সোয়েটারে দেখা গেল তাঁকে। ঠাণ্ডা থেকে বাঁচতে মাথার উপরে ঢাকা দিয়ে গায়ে জড়িয়েছেন একটি শাল। প্রকৃতির মাঝে দাঁড়িয়ে একান্তে নিজের সঙ্গে সময় কাটানোর ফাঁকেই লেন্সবন্দি হয়েছেন তিনি। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘অনিশ্চয়তাকে আপন করে নাও’। তবে ঠিক কী কারণে তিনি শান্তিনিকেতন গিয়েছেন, কোনো ছবির কাজে নাকি নিছকই ঘুরতে তা অবশ্য জানা যায়নি।

প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রোজেক্ট রয়েছে শ্রাবন্তীর হাতে। এর মধ্যে অন্যতম ‘দেবী চৌধুরানী’। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই। এর আগে মহা নায়িকা সুচিত্রা সেনকে দেখা গিয়েছিল দেবী চৌধুরানীর ভূমিকায়। সেই অভিনয় আজো সিনে প্রেমীদের মনে উজ্জ্বল। এবার শ্রাবন্তী কতটা ছাপ ফেলতে পারেন সেটাই দেখার।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই