whatsapp channel

Urfi Javed: ঊর্ধ্বাঙ্গে নেই কোনো পোশাক, ইয়া বড় লাড্ডু হাতে দিওয়ালির শুভেচ্ছা জানালেন উরফি

উরফি মানেই ধামাকাদার কিছু। সে নিজেই এক জ্বলন্ত আতশবাজি, তারমধ্যে চলছে দীপাবলির উৎসব। এই সময় সবাই জবরদস্ত সেজে আলোর উৎসবে মেতে ওঠেন। এহেন, উরফি জাভেদ মেতেছেন জমকালো দিওয়ালির আয়োজনে। উরফি'র…

Avatar

Susmita Kundu

উরফি মানেই ধামাকাদার কিছু। সে নিজেই এক জ্বলন্ত আতশবাজি, তারমধ্যে চলছে দীপাবলির উৎসব। এই সময় সবাই জবরদস্ত সেজে আলোর উৎসবে মেতে ওঠেন। এহেন, উরফি জাভেদ মেতেছেন জমকালো দিওয়ালির আয়োজনে।

উরফি’র দিওয়ালি লুক দেখলে অবশ্য আপনি চোখ বুঝতে বাধ্য হবেন, আর আপনার ছোট মানুষটির হাতে যদি ফোন থাকে তবে সাবধান, সেও দেখলে হয়তো লজ্জা পাবে। এমনিতেই, উরফি’র দিওয়ালি লুক নিয়ে নেট মাধ্যমে উঠেছে ছিঃ ছিঃ রব। অশ্লীলতার চরম পর্যায়ে গিয়ে সেলিব্রেশনে মেতেছেন বিগবস ওটিটি খ্যাত উরফি। প্রায় সময় অর্ধ নগ্ন হয়েই ক্যামেরার সামনে আসেন তিনি, আজকের বিশেষ দিনেও আরও একধাপ এগিয়ে উরফি হলেন চরম সমালোচনার শিকার। কেউ কেউ লিখেছেন, চরম পাগল মেয়ে, কেউ লিখেছেন, অশিক্ষিত তো কেউ লিখেছেন, ফ্যাশনের কিছুই বোঝে না এই মেয়ে। কেউ বলতে চেয়েছেন, হিন্দুদের উৎসবের কলঙ্ক এই মেয়ে।

এদিন, উরফি’র পরনে কিছুই ছিল না। এক হাত দিয়ে উন্মুক্ত বক্ষযুগল আকড়ে রেখেছেন তিনি, আরেক হাতে তার ইয়া বড় লাড্ডু। উরফি’র নিম্ন অঙ্গে ছিল একটা কালো লেহেঙ্গা, শুধু বাদ রেখেছেন লেহেঙ্গার টপ। অভিনেত্রীর সামনে রয়েছে সাজানো প্রদীপ এবং ক্যাপশনে লিখেছেন, ‘দিওয়ালির অনেক শুভেচ্ছা সবাইকে’ সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

অবশ্য, উরফি’র এমন উদ্ভট ও অশ্লীল সাজপোশাক দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। বহুজনের কটাক্ষের শিকার হয়েছেন তিনি, যেহেতু দীপাবলি আলোর উৎসব, এদিন শ্যামা মায়ের আরাধনা হয়, সেই দিন নিজেকে নগ্ন করে কি প্রমাণ করতে চাইছেন সেটাই বুঝতে পারেননি বহু নেট জনতা।

whatsapp logo