BollywoodHoop Plus

Urfi-Nia: একে অপরকে টেক্কা দিচ্ছেন উর্ফি-নিয়া!

উর্ফি জাভেদ (Urfi Javed) ও নিয়া শর্মা (Nia Sharma) বর্তমানে সবচেয়ে সমালোচিত দুই অভিনেত্রী। দুজনেই তাঁদের পোশাকের কারণে প্রায়ই ট্রোলড হন। ‘বিগ বস ওটিটি’ থেকে পরিচিতি পেয়েছিলেন উর্ফি। কিন্তু নিয়া জিতেছিলেন ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’। তবু এখনও অবধি বলিউডে বড় পর্দায় স্থান হয়নি তাঁদের। কিন্তু ইদানিং ফ্যাশনে একে অপরকে টক্কর দিচ্ছেন উর্ফি ও নিয়া।

উর্ফি ও নিয়া দুজনেই সাধারণ পরিবারের মেয়ে। শুরুটা দুজনেই করেছিলেন টেলিভিশন দিয়ে। ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’-সিরিয়ালের মাধ্যমে প্রথমবার দর্শকদের নজরে এসেছিলেন উর্ফি। এরপর ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেন তিনি। সেখানে বিতর্কিত মন্তব্য করায় প্রথম দিকেই ঘর থেকে বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে। কিন্তু এরপর থেকেই শুরু হয় উর্ফির স্টারডম। কখনও দড়ি দিয়ে অথবা কখনও পাথর দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। কখনও বা তাঁকে দেখা যায় দুই স্তনকে লাল রঙে রাঙাতে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

অপরদিকে নিয়া অভিনয়ে ডেবিউ করেছিলেন ‘এক হাজারোঁ মে মেরি বহেনা হ্যায়’ সিরিয়ালের মাধ্যমে। এরপর একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন নিয়া। বর্তমানে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে ঝড় তুলছেন তিনি। কিন্তু গত বছর ‘দো ঘুঁট’ মিউজিক ভিডিওয় নিয়ার পরনের পোশাকের কারণে তাঁকে ট্রোল হতে হয়েছিল। একটি প্রেস কনফারেন্সে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিয়া জানিয়েছিলেন, ওই মিউজিক ভিডিও তাঁর পোশাক পরিকল্পনার দায়িত্বে ছিলেন নির্মাতারা। ফলে তাঁর কিছুই করার ছিল না। কিন্তু সম্প্রতি ‘আইটিএ’ অ্যাওয়ার্ডের রেড কার্পেটে সাদা রঙের নেটের পোশাকে সকলের নজর কেড়ে নিয়েছেন নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া ও উর্ফি দুজনেই বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন। তবে নিয়া শুধুমাত্র ফ্যাশন নয়, ফিটনেস সংক্রান্ত ভিডিও শেয়ার করে থাকেন। কিন্তু উর্ফি বিভিন্ন অদ্ভুত পোশাক পরে নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন।

whatsapp logo