whatsapp channel

Tridha Choudhury: পরনে ভেজা কাপড়, জলের মাঝে আধশোওয়া অবস্থায় ক্যামেরাবন্দি ববিতা বৌদি!

ত্রিধা চৌধুরী (Tridha Chaudhary)-কে দেখে তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট অবাক। ত্রিধা যখন টলিউডে ডেবিউ করেছিলেন, সেই সময় তাঁকে কখনও খোলামেলা পোশাক পরতে দেখা যায়নি। এমনকি ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করতেন না…

Avatar

Nilanjana Pande

ত্রিধা চৌধুরী (Tridha Chaudhary)-কে দেখে তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট অবাক। ত্রিধা যখন টলিউডে ডেবিউ করেছিলেন, সেই সময় তাঁকে কখনও খোলামেলা পোশাক পরতে দেখা যায়নি। এমনকি ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করতেন না ত্রিধা। কিন্তু বর্তমানে তাঁকে যথেষ্ট খোলামেলা পোশাকে ইন্সটাগ্রামে ছবি ও রিল পোস্ট করতে দেখা যায়। বর্তমানে তাঁর প্রোফাইলে অধিকাংশ ছবিই সুইমসুট পরিহিত। সম্প্রতি ত্রিধার একটি পুরানো রিল নতুন করে ভাইরাল হয়েছে।

মালদ্বীপে মায়ের সাথে ঘুরতে গিয়ে এই রিলটি শুট করেছিলেন ত্রিধা। একাধিক ছবি ও ভিডিও মালদ্বীপ থেকে শেয়ার করেছিলেন তিনি। তার মধ্যে ছিল এই রিলটিও। সেটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রিলে ত্রিধার পরনে রয়েছে মাল্টিকালার বিচ পোশাক। এটি দেখতে অনেকটা একফালি কাপড়ের মতো। পোশাকটি জুড়ে রয়েছে আকাশি, কমলা ও কালো রঙের প্রিন্ট। হল্টারনেক এই পোশাকটি সুতির। বিকিনির উপর এই পোশাক পরেছেন ত্রিধা। সমুদ্রের ঢেউয়ের মাঝে আধশোয়া হয়ে রয়েছেন তিনি। জল ছুঁয়ে যাচ্ছে ত্রিধাকে। ভিজে উঠেছে পোশাকটি। উজ্জ্বল মেকআপ করেছেন ত্রিধা। চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁটে রয়েছে রাস্ট রেড রঙের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুল জলের তোড়ে ভিজে গিয়েছে। কানে রয়েছে হীরের স্টাড।

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ত্রিধা। এরপর তিনি অভিনয় করেছেন ‘খাদ’, ‘লাভ দিলে না প্রাণে’-র মতো ফিল্মে। তবে ত্রিধাকে প্রথমবার বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা যায় প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এ।

এই ওয়েব সিরিজে ববিতার চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ত্রিধা। তাঁর বিপরীতে ছিলেন ববি দেওল (Bobby Deol)। ‘আশ্রম’-এর সিজন টু ও সিজন থ্রি-তেও দেখা গিয়েছে ত্রিধাকে। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করছেন তিনি।

whatsapp logo