whatsapp channel

স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, ভাইরাল দৃশ্য

জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। তিনি ইনস্টাগ্রামে ভিডিও বা ফটো অনেক সময় পোস্ট করেন। লকডাউনের মধ্যেও অনুরাগীদের নিরাশ করেননি তিনি। তার ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় চর্চার…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। তিনি ইনস্টাগ্রামে ভিডিও বা ফটো অনেক সময় পোস্ট করেন। লকডাউনের মধ্যেও অনুরাগীদের নিরাশ করেননি তিনি। তার ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে ওঠে। এছাড়াও তিনি মাঝে মাঝে বিতর্কের মধ্যেও জড়িয়ে পড়ে।

সম্প্রতি তিনি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবিতে তিন হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং কমেন্ট করেছেন বহু মানুষ। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তার প্রতিটা ছবি অনুরাগীদের প্রশংসিত হয়। সেখানেও হাজার হাজার কমেন্ট এবং লাইক পড়ে। মাঝে মাঝে কিছু তারকারাও সেখানে মন্তব্য করে থাকেন। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে বলিউড এবং টলিউডের বিভিন্ন তারকার খুবই শবর হয়েছেন। বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এই নেপোটিজমের ব্যাপারে মন্তব্য করছেন। তেমনভাবেই শ্রীলেখা মিত্র এই নেপোটিজম সম্বন্ধে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমত ভাইরাল হয় নেট দুনিয়ায়। সেই ভিডিওর অনেক তারকারাও পাল্টা জবাব দিয়েছেন শ্রীলেখাকে।

এখন বহু মানুষ মানসিক অবসাদের আত্মহত্যা করছেন। মানসিক অবসাদ নিয়ে বহু সেলিব্রিটি তাদের মতামত দিচ্ছেন। তারাও নাকি একেকবার আত্মহত্যা করার কথা মাথায় এনেছিলেন। এই সম্বন্ধে শ্রীলেখা মন্তব্য করেছেন, তিনিও একসময় হতাশার মধ্য দিয়ে যাচ্ছিলেন তার জন্য আত্মহত্যার কথা ভেবেছিলেন। এখন দেখুন শ্রীলেখার পোস্ট করা সেই ছবি।

 

View this post on Instagram

 

#selflove #Myreligionoflove

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media