BollywoodHoop Plus

Deepika Padukone: কালো নেটের শাড়িতে এমন পোজ দিলেন দীপিকা‌ পাড়ুকোন, দেখে ঘাম ঝরলো ভক্তদের

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বরাবর ফ্যাশন সচেতন। তবে রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে বিয়ের পর তিনি হঠাৎই অদ্ভুত পোশাক পরতে শুরু করলে অনেকের ধারণা হয়েছিল, দীপিকার উপর রণবীরের প্রভাব পড়েছে। তবে গত মাসে আবারও নজর কেড়েছেন দীপিকা।

গত মাসে ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল আয়োজিত একটি অনুষ্ঠানে দীপিকা আমন্ত্রিত ছিলেন। ওই অনুষ্ঠানে দীপিকার পরনে ছিল কালো রঙের নেটের শাড়ি। সম্পূর্ণ শাড়িতে ছিল সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে নেটের ফুলস্লিভ ব্লাউজ পরেছিলেন দীপিকা। কানে ছিল সোনালি ইয়ারিং। চুলে বেঁধেছিলেন খোঁপা। সব মিলিয়ে দীপিকার সাজ ছিল নজরকাড়া। শাড়িতে বারবার আকর্ষণীয় লেগেছে দীপিকাকে। এর আগে কান ফিল্ম ফেস্টিভ্যালের শেষ দিনে দীপিকা পরেছিলেন আইভরি হোয়াইট রঙের মুক্তো বসানো শাড়ি।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। এই ফিল্মে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)। দীপিকা ছাড়াও ফিল্মে অভিনয় করেছিলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)। তবে তাঁকে নিয়ে সেভাবে আলোচনা হয়নি। নেটিজেনদের একাংশ ‘গেহরাইয়াঁ’-য় দীপিকা ও সিদ্ধান্তের বোল্ড দৃশ্য নিয়ে আলোচনা করতেই ব্যস্ত ছিলেন।

বর্তমানে আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর ডাবিং নিয়ে ব্যস্ত দীপিকা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শাহরুখ খান (Shahrukh Khan)। এছাড়াও ফিল্মে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)। ‘পাঠান’-এ দীপিকার চরিত্রটি একজন র এজেন্টের। এই ফিল্মটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। 2023 সালের 25 শে জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

 

View this post on Instagram

 

A post shared by B-Town Life (@b.town.life)

whatsapp logo