Hoop PlusRegional

Naga Chaitanya: সামান্থার কথা মনে পড়ল নাগা চৈতন্যর!

কাগজে কলমে বিবাহ বিচ্ছেদ হলেও সত্যিই কি বিয়ে বা সম্পর্ককে ভুলে এক মাস বা এক বছরের মধ্যে নতুন সম্পর্ক তৈরি অথবা বিয়ের পিঁড়িতে বসা যায়? অবশ্যই এই প্রশ্নের উত্তর নির্ভর করে সম্পর্কের সততার উপর। নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রভু (Samantha Prabhu) একে অপরকে ভালোবেসে সাতপাকে বাঁধা পড়েছিলেন। কিন্তু 2017 সাল থেকে তাঁদের সম্পর্কে তৈরি হয় সমস্যার। অবশেষে চার বছরের দাম্পত্যে ইতি ঘটে 2021 সালে। বিবাহ বিচ্ছেদ হয় নাগা চৈতন্য ও সামান্থার। কিন্তু এরপরেও প্রাক্তন স্ত্রীর অসুস্থতার সময় তাঁর খোঁজ নিয়েছেন নাগা চৈতন্য। খুশি হয়েছেন সামান্থার সাফল্যে। এমনকি সামান্থার উপর মিথ্যা অপবাদের বিরোধিতা করেছেন তিনি।

এর মধ্যেই বারবার ছড়িয়েছে নাগার দ্বিতীয় বিয়ের সম্ভাবনার গুজব। কিন্তু সামান্থাকে ভুলতে পারা তাঁর পক্ষে সহজ নয়, এবার তা ইঙ্গিতে বুঝিয়ে দিলেন সামান্থার প্রাক্তন স্বামী। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নাগার মুখে ভারতীয় ওয়েব সিরিজ প্রসঙ্গে আবারও শোনা গেল সামান্থার নাম। এদিন নাগাকে সঞ্চালক প্রশ্ন করেন, কোন ওয়েব সিরিজ দেখে অভিনেতা বাকরুদ্ধ হয়ে যান। অকপটে নাগার উত্তর ‘দ্য ফ্যামিলি ম্যান’। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে রাজলক্ষ্মী শেখরনের চরিত্রে সামান্থার অভিনয় প্রশংসিত হয়েছিল। ফলে অনেকেই মনে করছেন, সামান্থাকে ভোলেননি নাগা। এখনও অবধি তাঁরা দুইজনে মিলে তাঁদের সন্তানসম সারমেয়র খেয়াল রাখেন।

বর্তমানে চর্মরোগের চিকিৎসার কারণে অধিকাংশ সময় দেশের বাইরে কাটাতে হচ্ছে সামান্থাকে। কেরিয়ারে ফোকাস করেছেন তিনি। অপরদিকে শোনা যাচ্ছে, অভিনেত্রী শোভিতা ধুলিপালা (Shobhita Dhulipala)-র সাথে নাগার সম্পর্ক তৈরি হয়েছে। কিন্তু শোভিতা বা নাগা তা নিয়ে মুখ খোলেননি। ফলে অনুরাগীদের একাংশ চান, আবারও এক হয়ে যান সামান্থা ও নাগা।

কিন্তু তা কি সত্যি সামান্থার পক্ষে সম্ভব? কারণ তাঁর কেরিয়ারের কারণে শ্বশুরবাড়িতে তৈরি হয়েছিল সমস্যা। সেদিন নাগা স্ত্রীর পাশে দাঁড়ালে হয়তো এই বিয়ে ভাঙত না। ফলে সত্যিই কি সামান্থা ভুলে যেতে পারবেন নাগার অপরাধ?

whatsapp logo